Thursday, May 9, 2024

শ্রীপুরে গরু – ছাগল বাঁচাতে গিয়ে আগুনে পুড়ে স্কুলছাত্রের মৃত্যু

তাছিন জামান, মাগুরা মাগুরার শ্রীপুরে গরু-ছাগল বাঁচাতে গিয়ে মিরাজ হোসেন (১৪) নামে এক স্কুলছাত্র মারা গেছে।
সোমবার (১৩ মার্চ) রাত পৌনে ৯টার দিকে উপজেলার গয়েশপুর ইউনিয়নের জোকা গ্রামের পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মিরাজ ওই গ্রামের ফয়জুর রহমানের ছেলে। সে চর গোয়ালপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিলো।
মাগুরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক আলী সাজ্জাদ জানান, রাত ৯টার দিকে শ্রীপুর উপজেলার গয়েশপুর ইউনিয়নের বাকবাড়িয়া গ্রামের ফয়জার মুন্সীর বাড়ির গোয়াল ঘরে মশার কয়েলের আগুন থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। গোয়াল ঘরে পাঁচটি ছাগল ও একটি গরু ছিল। এ সময় ফয়জুরের বড় ছেলে মিরাজ গোয়াল ঘর থেকে প্রথমে একটি ছাগল বের করে নিয়ে আসেন। পরে আরেকটি ছাগল আনতে গিয়ে গোয়াল ঘরের আগুনে আটকা পড়েন তিনি। স্থানীয়রা চেষ্টা করেও তাকে উদ্ধারে ব্যর্থ হয়। এ সময় আগুনে পুড়ে মৃত্যু হয় মিরাজের।
অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌছানোর পূর্বেই গোয়াল ঘরের পাশাপাশি ফয়জুরের বাড়ির একটি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে মিরাজসহ একটি গরু ও চারটি ছাগল পুড়ে মারা গেছে বলেও জানিয়েছেন এ ফায়ার সার্ভিস কর্মকর্তা।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বিসারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। মর্মান্তিক এ সংবাদ পাওয়ার সাথে সাথে সোমবার রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মোল্লাসহ জনপ্রতিনিধিরা শোকসন্তপ্ত পরিবারের কাছে ছুটে যান। তাৎক্ষণিক সহযোগিতার করেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
আর কে-০৩
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত