Sunday, May 19, 2024

বাগেরহাটে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারীসহ আটক ১০

- Advertisement -

বাগেরহাট বাসস্ট্যান্ড ট্রাফিক মোড় এলাকার অনৈতিক কর্মকাণ্ডে আলোচিত ‘হোটেল লেকফুজি আবাসিক’ এ অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে ১০ নারী-পুরুষকে আটক করেছে পুলিশ।সোমবার (৬ মে) বাগেরহাট সদর মডেল থানা পুলিশের একটি টিম আকস্মিক অভিযান চালিয়ে এদের হাতেনাতে আটক করে থানায় নিয়ে যায়।এ সময় স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ হোটেল মালিক আমিরুল ইসলামকে আটক করে।আটক আমিরুল ইসলাম বাগেরহাট সদরের কাড়াপাড়া গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।সে চলমান উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে আবার নির্বাচন থেকে সরে দাড়ান।

স্থানীয়রা জানায়, লেক ফুজি হোটেল চালু করার পর থেকে এখানে অনৈতিক কর্মকাণ্ড চলে আসছে। বিষয়টি প্রশাসনকে জানালে বিগত কয়েকবার পুলিশের হাতে ধরা পড়ে। অথচ আবারো একই কাজ চলে। এবার প্রকাশ্য দিবালোকে পুলিশের অভিযানে পাঁচজন নারী ও ছয়পুরুষকে অসামাজিক কাজ করার অভিযোগে গ্রেফতার হয়েছে। সাথে মালিকও গ্রেফতার হয়েছে।

এ বিষয়ে বাগেরহাট সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, হোটেল মালিকসহ ১১ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে অল্প বয়সের মেয়েরা আছে। তাই যাচাই-বাছাই করে আইনগত ব্যবস্থা গ্রহেনে একটু বিলম্ব হচ্ছে।

বাগেরহাট

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত