Sunday, May 19, 2024

স্ত্রীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস নিলেন আনসার সদস্য

- Advertisement -

চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে এক আনসার সদস্য ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। রোববার (৫ মে) রাত ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ আনসার ব্যাটালিয়নের পার্শ্ববর্তী উসমান গনির ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আরিফুল ইসলাম (৩৫) দিনাজপুর সদর উপজেলার জয়দেবপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহে অবস্থিত আনসার ব্যাটালিয়নে সিপাহী হিসেবে কর্মরত ছিলেন।

চুয়াডাঙ্গা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট সঞ্জয় চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আরিফুল ইসলাম সপরিবারে ব্যাটালিয়নের পাশেই ভাড়া বাড়িতে থাকতেন। বৃহস্পতিবার ছুটিতে স্বপরিবারে দিনাজপুরে বাড়িতে যান। ছুটি শেষে রোববার একাই ভাড়া বাসায় ফেরেন তিনি। এরপর রাত ৯টা পর্যন্ত ব্যাটালিয়নে ছিলেন। রাতে বাসায় ফেরেন। এরপর বাড়িওয়ালাকে তার স্ত্রী রাতে ফোন দিয়ে জানান, ঘরের মধ্যে তার স্বামী আত্মহত্যা করেছেন। বাড়িওয়ালা ঘরের দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ দেখতে পান। বিষয়টি থানা পুলিশ ও আমাদেরকে জানান। আমরা প্রাথমিকভাবে জেনেছি, পারিবারিকভাবে মনোমালিন্যের জেরে স্ত্রীকে ভিডিও কলে রেখেই তিনি গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

তিনি আরো জানান, মরদেহ সুরতহাল ও ময়না তদন্ত শেষ হয়েছে। সোমবার (৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে আনসার ব্যাটালিয়নে জানাজা শেষে মরদেহ তার পরিবারের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি শেখ সেকেন্দার আলী বলেন, পারিবারিক কলহের জেরে এক আনসার সদস্য আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে নিয়ে ময়নাতদন্ত করা হয়েছে। কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ আনসার ব্যাটেলিয়নে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত