Monday, May 20, 2024

যশোরে চুড়ামনকাটি সেলিম বিশ্বাস হত্যা মামলায় ১২ আসামিই খালাশ

- Advertisement -

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের সরদার বাগডাঙ্গা গ্রামের সেলিম বিশ্বাস হত্যা মামলায় ১২ আসামিই খালাশ পেয়েছেন। বুধবার স্পেশাল জজ (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ সামছুল হক এক রায়ে এ আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী ব্যারিস্টার কাজী রেফাত রেজওয়ান সেতু।

খালাসপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার আব্দুলপুর গ্রামের জাহাঙ্গীর হোসেন, ছাতিয়ান তলা গ্রামের মহিদুল ইসলাম, পুকুর বাগডাঙ্গা গ্রামের জামির, নজরুল ইসলাম , ইদ্রিস আলী, রুস্তম আলী, তৈয়ব আলী, আজাদ, সরদার বাগডাঙ্গা গ্রামের রহমত আলী, টিটো, ওমর গাজী ও পুলতাডাঙ্গা গ্রামের আবুল কাশেম ওরফে আলমগীর। এছাড়া বিচারকাজ চলাকালে চার্জশিটে অভিযুক্ত সরদার বাগডাঙ্গা গ্রামের জিন্দার গাজীর ছেলে নুরোল গাজীর মৃত্যু হওয়ায় তাকে মামলা থেকে অব্যহতি দেওয়া হয়।

মামলা সূত্রে জানা গেছে, ২০০৩ সালের ২৮ মার্চ বিকেলে সরদার বাগডাঙ্গা গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে সেলিম বিশ্বাস (৩০) চুড়ামনকাটি বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পরদিন বাগডাঙ্গা গ্রামের একটি কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের পিতা আব্দুস ছাত্তার অজ্ঞাতনামাদের আসামি করে কোতয়ালি থানায় মামলা করেন। পরে তদন্ত কর্মকর্তা এসআই মো. লোকমান মামলার তদন্ত শেষে ১৩ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। চার্জশিটে উল্লেখ করা হয়, পূর্ব শত্রুতার জের ধরে অভিযুক্ত নুরোল গাজী এক লাখ টাকা দিয়ে অভিযুক্ত অন্যদের মাধ্যমে সেলিম বিশ্বাসকে হত্যা করিয়েছেন।
বুধবার ওই মামলার রায়ে আসামিদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের সকলকে খালাশের আদেশ দেন বিচারক।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত