Sunday, May 19, 2024

যশোর ঘুরে গেলেন চিত্রনায়িকা মাহি

- Advertisement -

ঢালিউডের চিত্র নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি ‘রাজকুমার’ সিনেমায় নায়কের মায়ের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। সোমবার যশোরে এসেছিলেন দোলা বিউটি পার্লারের দ্বিতীয় শাখার উদ্বোধন করতে। এদিন বিকেলে শহরের রেল রোডে সোনালী ব্যাংক কর্পোরেট শাখার সামনে ফিতা ও কেক কেটে দোলা বিউটি পার্লারের উদ্বোধন করেন চিত্র নায়িকা মাহিয়া মাহি।
এসময় তিনি বলেন, যশোরে অনেক বছর আগে সিনেমার শুটিংয়ে এসেছিলাম। যশোরে আবার আসতে পেরে অনেক ভাল লাগছে।

দোলা বিউটি পার্লারের জন্য শুভকামনা জানিয়ে বলেন, প্রত্যেক জেলায় জেলায় একটা করে দোলা বিউটি পার্লারে শাখা হবে। শেষে তার ছেলে ফারিশের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

যশোর বিউটি পার্লার ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি লতিফা শওকত রুপা পার্লারের সত্ত্বাধিকারী। তিনি বলেন, দীর্ঘদিন ধরে দোলা বিউটি পার্লারটি গ্রাহকদের মধ্যে জনপ্রিয়তা ও আস্থা অর্জন করেছে। তারই ধারাবাহিকতায় অত্যাধুনিক সুযোগ সুবিধা নিয়ে শুধুমাত্র নারীদের জন্য আমাদের দ্বিতীয় শাখার পথচলা শুরু হলো।

এসময় উপস্থিত ছিলেন জেলা উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি তনুজা রহমান মায়া, নারী উদ্যোক্তা বাশিরা মোর্শেদ, তৃপ্তি সিদ্দিকা, নাসরিন হোসেন, শারমিন জামান, কানিজ লিজা প্রমুখ।

এদিকে মাহিকে পেয়ে উল্লাসে মেতে উঠেন তার ভক্তরা। জনপ্রিয় এ তারকার সাথে ছবি তুলতে ভিড় করেন অনেকে। আবার অনেককে প্রিয় নায়িকার সাথে কাটানো স্মৃতি ধরে রাখতে সেলফি তুলতে দেখা যায়।

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত