Sunday, May 19, 2024

নারায়নগঞ্জ থেকে শিশু নিয়ে পালিয়ে বেনাপোল দিয়ে ভারতে পাচারের চেষ্টা এক নারীর!

- Advertisement -

নারায়নগঞ্জ থেকে এক শিশুকে নিয়ে পালিয়ে যশোরে বেনাপোল বর্ডার এলাকায় অবস্থান করছেন এক ভারতীয় নারী। তিনি ভারতের আগরতলার বাসিন্দা। ধারণা করা হচ্ছে বুধবার সকালেই ওই শিশুকে নিয়ে তিনি অবৈধ পথে ভারতে চলে যাবেন। এ বিষয়ে নারায়নগঞ্জ ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই শিশুর মা আখি।

অভিযোগে উল্লেখ করেন, তার শ্বশুর মজিবুর রহমানের(৬৫)  সাথে ৬ মাস আগে বিয়ে হয় ওই ভারতীয় নারী মমতাজ বেগমের। তারা কেউই মমতাজের বাড়ি ঘর কিছুই চেনেন না। জমিজমা নিয়ে বিভিন্ন সময় ওই নারীর সাথে তাদের গোলোযোগ বাধে। তার জেরে মমতাজ মঙ্গলবার সকাল নয়টায় আখির শিশু পূত্র আব্দুর রহমানকে চুরি করে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে খোঁজাখুজি করেও তাদের আর দেখা পাননি তারা।

আখিঁ জানায়, তিনি এ বিষয়ে থানায় অভিযোগের পাশাপাশি নারায়নগঞ্জের ডিবি অফিস ও র‌্যাবের সাথে যোগাযোগ করেছেন। তারা মমতাজের মোবাইল ফোন নাম্বার ০১৯৪১৬৪৯৭৬২ ট্রাকিং করে রাত সাড়ে আটটায় জানতে পারেন মমতাজ বেনাপোল থেকে ৫ কি:মি: দুরে রয়েছেন। আখির ধারণা ওই নারী তারা শিশু সন্তানকে নিয়ে সকালেই ভারতে নিয়ে যাবে। বুধবার রাত দুইটায় রাতদিন নিউজের মোবাইল নাম্বারে কল করে এসব কথা জানান। তিনি সকলের সহযোগিতা কামনা করেন। বিশেষ করে যশোরের ডিবি পুলিশ, পিবিআই, ও র‌্যাব এর হস্তক্ষেপ কামনা করেছেন আখি।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত