Wednesday, May 8, 2024

শ্রীপুর উপজেলা কৃষকলীগের পূণাঙ্গ কমিটি গঠন

- Advertisement -

তাছিন জামান, মাগুরা: বাংলাদেশ কৃষক লীগ মাগুরার শ্রীপুর উপজেলা শাখার পূণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। (০৮ মার্চ ) বুধবার মাগুরা জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম বিপু স্বাক্ষরিত কৃষকলীগের প্যডে ৭১ সদস্য বিশিষ্ট শ্রীপুর উপজেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম পানুর উপস্থিতিতে জেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীপুর উপজেলা কৃষকলীগের সভাপতি মো:নজরুল ইসলাম মোল্যা ও সাধারণ সম্পাদক মো:ফরিদুল ইসলাম ফরিদের হাতে অনুমোদিত এ কমিটি তাদের হাতে তুলেদেন।

উল্লেখ্য, গত বছরের ০২ ফেব্রুয়ারি শ্রীপুর উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে আংশিক কমিটি গঠন করা হয়।

১ বছর পরে বুধবার (০৮ মে ২৩) মো:নজরুল ইসলাম সভাপতি ও মো:ফরিদুল ইসলাম ফরিদকে সাধারণ সম্পাদক,সহ -সভাপতি পদে রেজাউল ইসলাম,মরিয়ম লাজবীন যুগ্ম সাধারণ সম্পাদক পদে কায়কোবাদ বিশ্বাস কবির,আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক পদে জামান মাহমুদ, মনির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আল আমিন বিশ্বাস, দপ্তর সম্পাদক পদে ডা:মো:মনিরুজ্জামান সেলিমসহ মোট ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি আগামী ৩ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

শ্রীপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম ফরিদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে শ্রীপুর উপজেলা কৃষকলীগ মাগুরার গণমানুষের নেতা ও শ্রীপুর বাসীর আস্থার শেষ ঠিকানা আলহাজ্ব এ্যাড.সাইফুজ্জামান শিখর এমপির দিকনির্দেশনায় আমরা অঙ্গীকারবদ্ধ। পূণাঙ্গ কমিটি হওয়ার কারনে শ্রীপুর উপজেলা কৃষকলীগ যেমন সু-সংগঠিত হয়েছে। এমপি সাইফুজ্জামান শিখরের হাতকে আরো শক্তিশালি করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে অঙ্গীকারবদ্ধ শ্রীপুর উপজেলা কৃষক লীগ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত