Wednesday, October 5, 2022

তত্ত্বাবধায়ক সরকার এখন মিউজিয়ামে: ওবায়দুল কাদের

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার নবনির্মিত কালনা সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন আ. লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পরিদর্শনকালে সেতুমন্ত্রী বলেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকার গঠনের এবং ওই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দিবাস্বপ্নে বিভোর হয়ে আছে। তত্ত্বাবধায়ক সরকার এখন মিউজিয়ামে। বিএনপি প্রতিদিনই নির্বাচনের নামে একের পর এক মিথ্যাচার করে চলেছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে গোপালগঞ্জ ও নড়াইলের মধ্যবর্তী স্থানে মধুমতী নদীর ওপর নির্মিত কালনা সেতুর চলমান কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

- Advertisement -

ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকারের আর ফিরে আসা সম্ভব নয়। দেশের উচ্চ আদালতের নির্দেশে ওটা বাতিল হয়ে গেছে। ওটা এখন মিউজিয়ামে চলে গেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ হবে এটা আমি আশ্বস্ত করছি। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনেই। শেখ হাসিনার সরকার নির্বাচনের মূল দায়িত্ব পালন করবে। অন্যান্য গণতান্ত্রিক দেশ যেমন ভারতে যে সরকার ক্ষমতায় থাকবে, তার অধীনেই নির্বাচন হয়। নির্বচনকালীন সময়ে পুলিশ, সেনাবাহিনী, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এরা সবাই নির্বাচন কমিশনের অধীনে থাকবে।

তিনি আরও বলেন, বিএনপি বারবার একই কথা বলে পানি ঘোলা করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। এগুলো করে লাভ হবে কী না আমি জানি না। শেষ পর্যন্ত বিএনপি নির্বাচনে না এসে তাদের অন্য কোনো বিকল্প পথ আছে বলে আমার বিশ্বাস হয়না।
এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী নবনির্মিত কালনা সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন শেষে আগামী অক্টোবর মাসে সেতুর উদ্বোধন করা হবে বলে তিনি জানান।

এ সময় নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, নড়াইলের পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. দোলন মিয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নবনির্মিত কালনা সেতুর নামকরন করা হয়েছে “মধুমতী সেতু” এবং ইতোমধ্যে টোল হার নির্দ্ধারন করে গেজেটও প্রকাশিত হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ