Monday, May 6, 2024

যশোরে যুবকের সোনার চেইন ছিনতাই, মোটরসাইকেল ও চাকুসহ তিনযুবক আটক

- Advertisement -

যশোরে নাসিম আহমেদ নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করে সোনার চেইন ছিনিয়ে নেয়ার ঘটনায় তিন যুবককে আটক করেছে ডিবি পুলিশ। একই সাথে ছিনতাই কাছে ব্যবহৃত একটি চাকু এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। নাসিম আহমেদ শার্শা উপজেলার গোপীনাথপুর গ্রামের ফয়েজ কাজীর ছেলে।

আটক তিনজন হলো, সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের মহিন নুর , খোলাডাঙ্গা ধর্মতলা হ্যাচারি পাড়ার সাব্বির হোসেন সুমন এবং খোলাডাঙ্গা কদমতলার আজাদ রানা ।

এই তিনজন ছাড়াও আরো একজনকে আসামি করে মোট চার জনের নামে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। অপর পলাতক আসামি হলো, রঘুরামপুর পূর্বপাড়ার সাব্বির সরদার ।

নাসিম এজাহারে উল্লেখ করেছেন, আসামি মাহিন নুর তার পূর্ব পরিচিত। সে কারণে তাকে ৫০ হাজার টাকা ধার দেয়া হয়। ওই ধারের টাকা দিবে বলে মাহিন নুর গত ২২ এপ্রিল তাকে ডেকে নিয়ে আসে। তার কথামতো একটি মোটরসাইকেলে করে তিনি শার্শা থেকে তার বাড়িতে যান। এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিদ্যুৎ চলে গেলে বি পতেঙ্গালীর মাঠে ফাঁকা স্থানে নিয়ে যায়। সেখানে আগে থেকে থাকা অপর আসামিরা উৎ পেতে ছিলো। এরপর চারজন মিলে তাকে মারপিট করে। তার গলাই থাকা এক ভরি ওজনের সোনার চেইন ছিনিয়ে নেয়। তাকে হত্যার চেষ্টা চালায়। সে সময় তিনি চিৎকার দিয়ে মোটরসাইকেল ফেলে পাশের একবাড়িতে আশ্রয় নেন। এরপর স্থানীয়রা তাকে যশোর জেনারেল হাসাপাতালে ভর্তি করে। পরে তিনি বিষয়টি ডিবি পুলিশকে জানালে ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল উদ্ধার করেন। এবং রাতে তিনজনকে আটক করেন। সোনার চেইনটি সাব্বিরের কাছে আছে বলে অন্যান্য আসামিরা স্বীকার করে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত