Wednesday, May 8, 2024

যশোর শহরের খড়কিতে মারপিটের ঘটনায় ভাসুর দেবরসহ তিনজনের বিরুদ্ধে মামলা

- Advertisement -

যশোর শহরের খড়কি বামনপাড়া এলাকায় দম্পতিকে মারপিটে জখম, বাড়িঘর ভাংচুর এবং লুটের ঘটনায় থানায় মামলা হয়েছে। ভাসুর, দেবরসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা করেছেন শাহানাজ পারভীন সুমি নামে এক গৃহবধূ। তিনি ওই এলাকার জাহিদ হোসেন খান অনুর স্ত্রী।

আসামিরা হচ্ছে, ওই গৃহবধূর দেবর তৌহিদ খান (৫০), ভাসুর জাকির হোসেন খান তনু (৬০) এবং তনুর ছেলে তন্ময় (২৫)।গৃহবধূ শাহানাজ পারভীন মামলায় বলেছেন,আসামির প্রতিবেশী তারা। সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে আসামিরা প্রায় সময় তার স্বামী অনু, আরেক দেবর শিমুল (৩৮) ও শিমুলে স্ত্রী পপিকে খুন জখমের হুমকি দিতো। গত ১ এপ্রিল বেলা ১১টার দিকে খড়কী বামনপাড়ায় আসামিরা তার বাড়ির মধ্যে ঢোকে এবং তার স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

এ সময় তিনি সেখানে গেলে তাকেও মারপিট করা হয়, শ্লীলতাহানী ঘটানো হয়। গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নেয়। পরে ঘরের মধ্যে ঢুকে বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে। ড্রয়ারে রাখা নগদ ৫৫ হাজার ৭৫০ টাকা চুরি করে নেয়। এ সময় চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় থানায় অভিযোগ দেয়ার হয়। পরে পুলিশ বিষয়টি তদন্ত করে থানায় মামলা রেকর্ড করে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত