Sunday, May 19, 2024

রায়পাড়ায় চাঁদা না পেয়ে যুবককে কুপিয়ে জখম, সার্জেন্ট বাবু আটক

- Advertisement -

যশোরে এক ব্যবসায়ীর কাছে দুই লাখ টাকা চাঁদাদাবি ও টাকা না দেয়ায় কুপিয়ে জখম এবং টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে রায়পাড়ার আলোচিত নুর ইসলাম বাবু ওরফে সার্জেন্ট বাবুকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় বাবুসহ পাঁচজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেছেন ভুক্তোভুগি চাঁচড়া রায়পাড়ার জাহাঙ্গির হোসেনের ছেলে জাকির হোসেন সাগর। বাবু রায়পাড়ার মৃত ইয়াসিন মোল্লার ছেলে। অন্য আসামিরা হলেন, একই এলাকার করিমের ছেলে মিন্টু হোসেন, চান গাজীর ছেলে জাহাঙ্গীর ইসলাম জেংকি, মেজবা উদ্দিন ও ফাহিম।
মামলায় ভুক্তোভুগি সাগর উল্লেখ করেন, তিনি একবছর আগে রেলওয়ে কর্তৃপক্ষের কাছথেকে জমিসহ একটি পুকুর লিজ নেন। সেই পুকুরে তিনি মাছ চাঁষ করে আসছেন। সেই সুত্রধরে আসামিরা তার কাছে দুইলাখ টাকা চাঁদাদাবি করে। টাকা দিতে অস্বীকার করায় আসামিরা তাকে খুনজখমের হুমকি দেয়। ওই পুকুরে আর মাছ চাঁষ করতে দেয়া হবেনা বলেও হুমকি দেয় আসামিরা। গত ৩ এপ্রিল সাগর নিজ বাড়ি থেকে বেলা ১১ টায় রেলগেট এলাকায় পৌছালে আসামি বাবুর নেতৃত্বে অন্যরা ধারালো অস্ত্র নিয়ে তার কাছে সেই চাঁদার দুই লাখ টাকা দাবি করে। এসময় ভয়ে তার কাছে থাকা ১০ হাজার টাকা বাবুর হাতে তুলে দেয় সাগর। ওই টাকা নিয়ে বাকি টাকার জন্য চাপ দেয়। টাকা দিতে না পারায় বাবুর হুকুমে মিন্টু হোসেন তার কাছে থাকা দা দিয়ে সাগরের মাথায় কোপ মারে। সাগর মাটিতে পরে যায়। জেংকি লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এসময় পাশের চায়ের দোকানী জুয়েল এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করা হয়। পরে আশপাশের অন্যরা এগিয়ে এসে প্রতিবাদ জানালে আসামিরা খুনগুমের হুমকি দিয়ে চলে যায়। পরে আহত সাগর ও জুয়েলকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিছুটা সুস্থ্য হয়ে সাগর শনিবার কোতোয়ালি থানায় মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই রঞ্জন কুমার মালো জানান, প্রাথমিক তদন্তে উঠে এসেছে বাবুসহ অন্য আসামিরা চিহ্নিত চাঁদাবাজ। এছাড়া এলাকায় মাদক, চুরি ছিনতাইসহ নানা অপরাধের সাথে জড়িত। শনিবার রাত সাড়ে নয়টায় চাঁচড়া রায়পাড়া এলাকা থেকে বাবুকে আটক করা হয়েছে। অন্যদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত