Tuesday, May 7, 2024

যশোর সিভিল সার্জন ঢাকায় বদলি, গোপালগঞ্জের কাশিয়ানী থেকে আসছেন নতুন সিভিল সার্জন

- Advertisement -

যশোর থেকে ঢাকায় বদলি করা হয়েছে যশোরের সিভিল সার্জন ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাসকে। তিনি ঢাকা জেলার সিভিল সার্জন হিসাবে যোগদান করবেন । আর যশোরের নতুন সিভির সার্জন হিসাবে যোগদান করবেন গোপালগঞ্জে কাশিয়নী উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা(ইনসিটু) সহকারী পরিচালক ডাক্তার মাহমুদুল হাসান।

গত বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ পার-২ শাখার যুগ্মসচিব মোহাম্মদ মঞ্জুরুল হাফিজ (বিপিএএ) স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করা হয়। যার স্মারক নম্বার -৪৫,০০,০০০,১৪৮,১৯,০০৫,২০২১-২৩৮।

সিভিল সার্জন ডাক্তার বিপ্লব কান্তি বিশ^াস ২০২২ সালে ১০ জানুয়ারী যশোরের সিভিল সার্জন হিসাবে দায়িত্ব গ্রহণ কারে। পরে তিনি জেলা স্বাস্থ্য বিভাগের উন্নয়ন কর্মকান্ড শুরু করেন। বিশেষ করে কিনিকে গিয়ে সাধারণ মানুষ যাতে প্রতারিত না হন সে জন্য জেলার বে সরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠান গুলোকে ৭০ভাগ স্বাস্থ্য বিধি নিয়ন্ত্রণসহ সেবার মান বৃদ্ধি করেন। দীর্ঘ ২বছর ৩মাসেরও বেশি সময় ধরে ডাক্তার বিপ্লব কান্তি বিশ^াস উপজেলা স্বাস্থ্য সেবা কেন্দ্র, কমিউনিটি কিনিকসহ সকল প্রতিষ্ঠানে সেবার মান বৃদ্ধি ও কর্মস্থলে যথা সময়ে কর্মকর্তা-কর্মচারী উপস্থিত নিশ্চিত করেছেন। যাতে করে সময় মত বেসা কেন্দ্র থেকে সাধারণ মানুষ সেবা গ্রহণ করতে পারেন।

ডাক্তার বিপ্লব কান্তি বিশ^াস যশোরে সিভিল সার্জন হিসাবে দায়িত্ব পালনের আগে ঢাকা কেন্দ্রীয় কারাগার হাসপাতালের, খুলনা বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন সেবা প্রতিষ্ঠানে কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেছেন। সরকারি বদলি জনিত নির্দেশনার কারণে কিছু দিনের মধ্যে তিনি ঢাকা জেলার সিভিল সার্জন হিসাবে দায়িত্ব গ্রহণ করবেন।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত