Tuesday, May 7, 2024

যশোর জেলা আ:লীগের সাবেক সদস্য কাজী আলমের ওপর হামলা ও মারপিটের ঘটনায় মামলা

- Advertisement -

যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য কাজী আলমের বাড়িতে হামলা ভাংচুর ও মারপিটের ঘটনায় থানায় মামলা হয়েছে। ২৬ এপ্রিল গভীর রাতে ১১জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে কাজী আলমগীর হোসেন আলম কোতোয়ালি থানায় এই মামলাটি করেছেন।

আসামিরা হলো, শহরতলীর শেখহাটি জামরুলতলা তারা মসজিদের পেছনের রফিকের ছেলে চুইনে শাকিল, মুরগি ব্যবসায়ী ফারুকের ছেলে সাজিদ, বড় মিলন, রজব আলীর ছেলে কালো মিলন, একই এলাকার রানা ও কালু, খানজাহান আলী, ফয়সাল, নাজমুল, হারুনের দুই ছেলে সাগর ও সুমন।

বাদী মামলায় বলেছেন, তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এবং পলিটেকনিক ইন্সটিটিউটের সাবেক ভিপি। আসামিরা এলাকার সন্ত্রাসী ও মাদক কারবারি। একই গ্রামের মঈনুল ও ফরহাদ ২৪ এপ্রিল রাত ৯টার দিকে ওই সকল দুর্বৃত্তদের অপকর্ম বন্ধের ব্যাপারে তার বাড়িতে আসে। এসময় তিনি বাড়িতে না থাকায় পরিবারের সাথে তারা কথা বলে। কিন্তু আসামিরা বুঝতে পেরে স্বশস্ত্র অবস্থায় তার বাড়িতে প্রবেশ করে ও হামলা করে। বাদীর স্ত্রী ও তার পুত্রবধূ ঠেকাতে এলে তাদের ও মারপিটসহ শ্লীলতাহানী করে। একই সময় তাদের কাছ থেকে দেড় লাখ টাকার স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এছাড়া দুইটি প্রাইভেটকারের গ্লাস ভেঙ্গে আরো ৩০ হাজার টাকার ক্ষতিসাধন করে। খবর পেয়ে বাড়িতে আসার সময় বাদীকে রাস্তায় পেয়ে পিস্তল ঠেকিয়ে হত্যা চেষ্টা করে। এসময় কাজী আলমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা চলে যায়।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত