Monday, May 6, 2024

সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

- Advertisement -

চাঁদপুরের হাজীগঞ্জে এক বছরের শিশুসন্তান আব্দুর রহমানকে সঙ্গে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছেন তাহমিনা (২৩) নামে এক নারী।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে চাঁদপুর-লাকসাম রেলপথের হাজীগঞ্জ উপজেলার মকিমাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

তাহমিনা হাজীগঞ্জ উপজেলার ধড্ডা গ্রামের দেওয়ানজি বাড়ির রফিকুল ইসলামের মেয়ে। তিনি দুই সন্তানের জননী। তার স্বামী হাজীগঞ্জ উপজেলার ২ নম্বর বাকিলা ইউনিয়নের স্বর্ণা গ্রামের মাসুদ। প্রায় দেড় মাস আগে তাদের ডিভোর্স হয়েছিল। স্বামী বর্তমানে প্রবাসে রয়েছে।

স্থানীয় বাসিন্দা মহসিন মোল্লা জানান, তাহমিনার সাথে স্বর্ণা গ্রামের মাসুদের পারিবারিকভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকে তাদের নানা বিষয়ে মনোমালিন্য হয়। এর মধ্যে তাদের সংসারে দুটি সন্তান জন্ম নেয়। কিছুদিন যেতেই দুজনের মধ্যে পারিবারিক বিরোধ প্রকট আকার ধারণ করলে দেড় মাস আগে তাদের ডিভোর্স হয়ে যায়। তাহমিনা তার বাবার বাড়িতে অবস্থান করছিলেন। ঘটনার দিন তাহমিনা তার মাকে হাজীগঞ্জ বাজারে আসার কথা বলে বের হয়। পরে শুনতে পাই ট্রেনে কাটা পড়েছে। ঘটনাস্থলে এসে দেখা যায় তাহমিনা ও তার এক বছরের সন্তান ট্রেনে কাটা পড়েছে।

চাঁদপুর রেলওয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ হোসেন বলেন, তাহমিনা সামাজিক মাধ্যম ফেসবুকে মৃত্যুর আগে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। এতে লেখা ছিল আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

তিনি আরও জানান, আমরা ঘটনাস্থল থেকে মা ও শিশুর প্রাথমিক সুরতহাল করেছি। মূলত এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা, তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। মানুষ বিভিন্ন ধরনের কথা বলতেই পারে কিন্তু আমরা তদন্ত করে সঠিক তথ্য উদঘাটন করবো।

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত