Friday, May 3, 2024

বাদ পড়ার ২ দিন পর দলে ফিরলেন লিটন

- Advertisement -

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ হতে না হতেই দুই ম্যাচ টেস্টের প্রথমটির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে নতুন মুখ নাহিদ রানা। মূলত ঘরোয়া ক্রিকেটে গতি দিয়েই নির্বাচকদের নজর কাড়লেন তরুণ এই পেসার। এ ছাড়া ওয়ানডে স্কোয়াড থেকে বাদ পড়ার দিন দুয়েকের মাথায় আবারও দলে ফিরলেন অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটার লিটন দাস। তবে এবার টেস্টের স্কোয়াডে ফিরেছেন। এদিকে, দলে নেই আরেক পেসার তাসকিন আহমেদ। ধারণা করা হচ্ছে, ধকল কাটানোর উদ্দেশেই বিশ্রাম নিয়েছেন তিনি।

গত বছর নভেম্বর-ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সর্বশেষ টেস্ট সিরিজের দলে ছিলেন না লিটন। লঙ্কানদের বিপক্ষে দুই টেস্টের দলে আবারও ফিরলেন। এর মধ্য দিয়ে জাতীয় দলেও আরেকবার ফিরছেন লিটন।

লঙ্কানদের বিপক্ষে সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজের তৃতীয় ওয়ানডের আগে আচমকাই দল থেকে ছিটকে যান লিটন। বিসিবির বিবৃতিতে লিটনের বাদ পড়ার বিষয়ে প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু বলেছিলেন, ‘সাদা বলের ক্রিকেটে লিটনের সাম্প্রতিক পারফরম্যান্স ভালো নয়, তাই আমরা দলে পরিবর্তন এনেছি। একইসঙ্গে এর মাধ্যমে স্কোয়াডে থাকা আরও দুই দক্ষ ওপেনারের সামনেও খেলার সুযোগ থাকবে।’

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত