Friday, May 17, 2024

যশোরে ইজিবাইক ছিনতাইকালে পিটুনিতে একজন নিহত

- Advertisement -

যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু হয়েছে।এ সময় ছিনতাইকারীর ইটের আঘাতে ইজিবাইকচালক রাজু আহমেদ (৩৫) আহত হয়েছেন। বুধবার রাত ১০টার দিকে উপজেলার ভুলাপাতা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। তার বয়স ৩৫- ৪০ বছরের মধ্যে। আহত ইজিবাইকচালক রাজু অভয়নগর উপজেলার গুয়াখোলা গ্রামের বাসিন্দা। তিনি অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, বুধবার রাত ৯টার দিকে চার ব্যক্তি রাজঘাট থেকে খুলনার ফুলতলা উপজেলার জামিরা বাজারে যাওয়ার জন্য রাজুর ইজিবাইক ভাড়া করে। এর মধ্যে তিন জন ইজিবাইকের ভেতরে এবং একজন চালকের পাশে বসে। তাদের কাছে থাকা ব্যাগের মধ্যে ইট ছিল। রাত সাড়ে ৯টার দিকে ইজিবাইক ভুলপাতা গ্রামে ঢোকার আগে সড়কের মোড়ে একটি মাছের ঘেরের পাড়ে পৌঁছায়। এ সময় ওই চার ব্যক্তি রাজুকে জামিরা বাজারে যাবে না বলে ইজিবাইক ঘুরিয়ে রাজঘাটে ফিরতে বলে। ইজিবাইক ঘোরানোর সময় পাশে বসে থাকা ব্যক্তি রাজুর মাথায় ইট দিয়ে আঘাত করে। রাজু তখন আঘাত করা ব্যক্তির গলা চেপে ধরে চিৎকার দেন। এসময় সড়ক দিয়ে যাওয়ি একটি ইঞ্জিনচালিত ভ্যানের দুই যাত্রী নেমে আসে। তাদের চিৎকারে আশপাশের মাছের ঘের থেকে লোকজন এসে ছিনতাইকারীদের ধরে পিটুনি দেয়। সুযোগ বুঝে তিন ছিনতাইকারী পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত ছিনতাইকারী ও ইজিবাইকচালকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নিলাদ্রী শেখর কুন্ডু বলেন, রাতে দুই জনকে  স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এর মধ্যে একজন আগেই মারা যান। রাজুর মাথায় আঘাত ছিল। তিনি চিকিৎসাধীন আছেন।

অভয়নগর থানার ওসি এস এম আকিকুল ইসলাম বলেন, যাত্রী সেজে ইজিবাইক ছিনতাইকালে পিটুনিতে এক ছিনতাইকারী নিহত হয়। তার পরিচয় এখনও জানা যায়নি। বয়স ৩৫-৪০ বছরের মধ্যে হবে। পরিচয় জানার চেষ্টা চলছে।

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত