Friday, May 17, 2024

যশোরে মাদকসহ পাঁচজন আটক

- Advertisement -

যশোরে আলাদা অভিযানে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় নারীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।
ডিবি পুলিশের এসআই রইচ আহমেদ জানিয়েছেন, গত ৩০ এপ্রিল রাত পৌনে ১০টার দিকে শার্শা উপজেলার বাগুড়ি গ্রামের রাস্তার ওপর থেকে আড়াইশ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ জাকির হোসেন মন্টু (৩৩) নামে এক যুবককে আটক করা হয়। সে সময় তার সহযোগি রাড়ীপুকুর গ্রামের জুবায়ের হোসেন চঞ্চল (৩৩) পালিয়ে যায়। মোটরসাইকেলের মালিক মূলত চঞ্চল।
যশোরের চানপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আমিনুর রহমান জানিয়েছেন, বুধবার রাত সাড়ে ৮টার দিকে দায়তলা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠের পাশ থেকে ৬০ পিস ইয়াবাসহ ওই গ্রামের জাকির হোসেন নামে এক যুবককে আটক করা হয়।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক সাইদুর রহমান জানিয়েছেন, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার জঙ্গলবাঁধাল গ্রামের খালঘাট পাড়ার বাড়ি থেকে আয়েশা খাতুন ওরফে জোছনা বিশ্বাসকে আটক করা হয়। পরে তার ঘর তল্লাশি করে আড়াইশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
উপপরিদর্শক সাইদুর রহমান অপর এক অভিযানে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শংকরপুর বাস টার্মিনালের পাশের একটি চায়ের দোকানের সামনে থেকে তরিকুল ইসলাম নামে এক যুবককে আটক করা হয়। সে বাসটার্মিনালের পাশের মোবারককাঠি গ্রামের বাসিন্দা।
কোতয়ালি থানার এসআই সাইমুন হোসাইন জানিয়েছেন, বুধবার রাত পৌনে ৯টার দিকে সদর উপজেলার হামিদপুর নুরিতলা মোড়ের একটি চায়ের দোকানের সামনে থেকে শামীম আহমেদ শুভ ওরফে সম্রাট নামে এক যুবককে আটক করা হয়। সম্রাট চানপাড়া পশ্চিমপাড়ার বাসিন্দা।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত