Sunday, May 5, 2024

মেহেরপুর জেলা বিএনপির সভাপতিসহ ৮ নেতা কারাগারে

- Advertisement -

মেহেরপুর প্রতিনিধি- মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুনসহ ৮ জন নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (১০ মার্চ) দুপুরে মেহেরপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করলে বিচারক আবু বক্কর সিদ্দিক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি জাহিদুল হক জাহিদ, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আবু রায়হান, জেলা ছাত্রদলের সভাপতি আকিব জাভেদ সেনজিদ, আমঝুপি ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি হাফিজ ও জেলা কৃষক দলের সভাপতি মাহাবুব আলম।

আদালত সূত্রে জানা গেছে, ২০২৩ সালে অক্টোবর ও নভেম্বর মাসে সরকারবিরোধী ও নাশকতা কর্মকাণ্ডের অভিযোগে পৃথক দুটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুনসহ ৮ নেতাকর্মী উচ্চ আদালত থেকে আগাম জামিনে ছিলেন। আজ রোববার মেহেরপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের জন্য আবেদন করলে বিচারক আবু বক্কর সিদ্দিক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে কঠোর পুলিশ পাহারায় আসামিদের মেহেরপুর জেলা কারাগারে পাঠানো হয়।

আসামি পক্ষের আইনজীবী হিসেবে আদালতে উপস্থিত ছিলেন অ্যাড. মারুফ আহমেদ বিজন। রাষ্ট্রপক্ষের হয়ে আদালতে উপস্থিত ছিলেন কোর্ট ইন্সপেক্টর মানষ ঘোষ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত