Sunday, May 19, 2024

দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের মাতার রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

যুক্তরাজ্য বিএনপি’র অন্যতম উপদেষ্টা, দারুল হাদিস লতিফিয়া লন্ডনের ট্রাস্টি, বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক, সফল ব্যবসায়ী ও শামসুল উলমা আল্লামা ফুলতলী ছাহেব কিবলা (রহ:)’র, স্নেহভাজন ব্যক্তি দানবীর আলহাজ্ব বশির আহমদ এর মাতার রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আলহাজ্ব বশির আহমদ এর মাতার রূহের মাগফেরাত কামনায় গত ৪ মে শনিবার বাদ মাগরিব সিলেট নগরীর জালালাবাদস্থ নিজ বাসায় খতমে কুরআন মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
খতমে কুরআন মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী সিনিয়র সাংবাদিক আব্দুল কাদের তাপাদার, মাওলানা আজিজুল হক, ইফতেখার হোসেন লেচু মিয়া, আশিকুর রহমান আশিক, আব্দুল কাদির, মোঃ লাহিন আহমদ প্রমুখ সহ বিপুল সংখ্যক মুসল্লিগণ।
দোয়া মাহফিলে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, সুনামগঞ্জের আমরিয়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে সন্তান দানবীর আলহাজ্ব বশির আহমদ মানুষ সেবা করে যাচ্ছেন। শুধু মানব সেবা ছাড়াও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান আছে। তিনি লন্ডন ও বাংলাদেশে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, রাস্তা-ঘাট, কালবার্ট, ব্রিজ ও গরিব মানুষকে সাহায্য সবসময় করে যাচ্ছেন। তার অবদান শুধু সুনামগঞ্জে সীমাবদ্ধ নয় সারা বাংলাদেশে ছড়িয়ে পরেছে। দানবীর আলহাজ্ব বশির আহমদ সিলেটের একজন সফল ব্যবসায়ী, দেশের সীমানা ছাড়িয়ে যুক্তরাজ্যেও তার ব্যবসা বিস্তৃত। দুধরচকী আরো বলেন, আমরা তার মাতার রূহের মাগফেরাত কামনায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া করি আল্লাহ পাক যেন উনার মাতাকে জান্নাতুল ফিরদাউস দান করেন।
খতমে কুরআন ও মিলাদ মাহফিল শেষে দানবীর আলহাজ্ব বশির আহমদ এর মাতার রূহের মাগফিরাত ও দানবীর আলহাজ্ব বশির আহমদ এর নেক হায়াত কামনা, দেশ ও জাতির শান্তি ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত