Monday, May 6, 2024

যশোর জেলা ক্রিকেট লিগে ইয়াং আর এন রোড ও ঝিকরগাছা ক্রিকেট একাডেমির জয়

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড দ্বিতীয় বিভাগ (টায়ার-২) ক্রিকেট লিগে সুপার ফোরের দুটি খেলায় জয় পেয়েছে ইয়াং আর এন রোড ও ঝিকরগাছা ক্রিকেট একাডেমি। শনিবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে খেলা দুটি অনুষ্ঠিত হয়।

দিনের প্রথম খেলায় উষা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে মাঠে নামে ইয়াং আর এন রোড। ম্যাচে ৫ রানে জিতেছে ইয়াং আর এন রোড।
টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ইয়াং আর এন রোড। নির্ধারিত ২৫ ওভারের মধ্যে ২২ ওভার ১ বল খেলে সবকটি উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করে ইয়াং আর এন রোড। ব্যাট হাতে আবু বক্কর ৭ টি চার ও ২ টি ছয়ের মারে ৫৭ রান করেন। ইব্রাহিম মোল্লা ৮ টি চার ও ১ টি ছয়ের মারে ৪৯ রান করেন। আসিফ রহমান ২ টি চারের মারে ১২ রান করেন। অতিরিক্ত থেকে আসে ১৪ রান। বল হাতে উষা স্পোর্টিং ক্লাবের শাওন পারভেজ ৩ টি, সজিব হোসেন ২ টি এবং মাজাহারুল ইসলাম, জাহির রায়হান, ফয়সাল ও রুবেল হোসেন ১ টি করে উইকেট নেন।

১৭৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে উষা স্পোর্টিং ক্লাব নির্ধারিত ২৫ ওভারের মধ্যে ২৪ ওভার ৩ বলে সবকটি উইকেট হারিয়ে ১৬৭ রান করে। ফলে ৫ রানে ইয়াং আর এন রোড জয় পেয়েছে। ব্যাট হাতে উষা স্পোর্টিং ক্লাবের সজিব হোসেন ৫ টি চার ও ১ টি ছয়ের মারে ৪৫ রান করেন। রুবেল হোসেন ৪ টি চারের মারে ২৬ রান করেন। শুভ ঘোষ ২ টি চারের মারে ২৩ রান করেন। অতিরিক্ত থেকে আসে ১৯ রান। বল হাতে ইয়াং আর এন রোডের রিয়াদ ৩ টি, আবু বক্কর, শরিফুল ইসলাম ও নাঈম উদ্দিন ২ টি করে উইকেট নেন।

এদিকে দ্বিতীয় ম্যাচে রিপন অটোসের বিপক্ষে মাঠে নামে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি। এ ম্যাচে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি ২ উইকেটে জিতেছে। এ খেলায় টসে হেরে ব্যাট করতে নামে রিপন অটোস। নির্ধারিত ২৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করে রিপন অটোস। ব্যাট হাতে আবিদ হোসেন ৪ টি চারের মারে ৩৪ রান করেন। শিমুল হোসেন ৪ টি চারের মারে ২৪ রান করেন। নাদিম হোসেন ১ টি চারের মারে ১৭ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৫ রান। বল হাতে ঝিকরগাছা ক্রিকেট একাডেমির ফারহান ও সুজন ৩ টি এবং মতিউর রহমান, রাফি ও ওবায়দুল ইসলাম ১ টি করে উইকেট নেন।
জবাবে ১৩৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি ২৪ ওভার ৩ বলে ৮ টি উইকেট হারিয়ে ১৩৬ রান করে। ফলে ২ উইকেটে জয় নিশ্চিত করে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি।

ব্যাট হাতে মতিউর রহমান ৪ টি ছয়ের মারে ৩৪ রান করেন। ওবায়দুল ইসলাম ১ টি চার ও ১ টি ছয়ের মারে ১৯ রান করেন। রাফি ২ টি চার ও ১ টি ছয়ের মারে ১৮ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৯ রান। বল হাতে রিপন অটোসের শিমুল হোসেন ৩ টি এবং নাদিম, আরিফুজ্জামান, প্রীতম ও নিবিড় ১ টি করে উইকেট নেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত