Monday, May 6, 2024

যাত্রীর ছুরিকাঘাতে প্রাণ গেল বাসের হেলপারের

- Advertisement -

পাবনায় ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে যাত্রীর ছুরিকাঘাতে বাসের হেলপার নিহত হয়েছেন। আজ সোমবার মধ্য রাতে পাবনা-নরসিংদী রুটের মাছরাঙ্গা পরিবহনের সুপারভাইজার ও যাত্রীদের সঙ্গে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করে পুলিশ।

নিহত হেলপারের নাম জুবায়ের রহমান (২৫)। তিনি পাবনা সদর উপজেলার গাছপাড়া খাঁ পাড়া এলাকার জাহিদুর রহমান ছেলে। অভিযুক্ত ওই যাত্রীর নাম মারুফ হোসেন সুমন (৪০)। তিনি সদর উপজেলা আরিফপুর এলাকার জিয়াউর রহমানের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ঢাকার গাবতলী থেকে মারুফ হোসেন সুমন নামের এক যাত্রীর বাসে উঠেন। পরে বাসযাত্রী সুমনের সঙ্গে ভাড়া নিয়ে সুপারভাইজার ও হেলপারের কথা কাটাকাটি হয়। এর জের ধরে তিনি মোবাইল ফোনে আত্মীয় স্বজনকে খবর দেন। রাত ২টার দিকে বাসটি পাবনায় এসে থামলে সুমন ও তার লোকজন গাড়ির ডাইভার ও সুপারভাইজারকে মারধর শুরু করে। এর এক পর্যায়ে তারা হেলপার জুবায়েরকে ছুরিকাঘাত করলে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। এখনও মামলা হয়নি।

ডেস্ক রিপোর্ট/জয়-০৯

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত