Monday, May 6, 2024

প্রশংসায় ভাসছে বালিকা (অনূর্ধ্ব ১৭)মাগুরা জেলা দল

- Advertisement -

তাছিন জামান, মাগুরাঃব ঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর বিভাগীয় পর্যায়ে মাগুরা জেলা দল চ্যাম্পিয়ন হওয়ায় প্রশংসায় ভাসছেন। খুলনা বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে সোমবার বিকেলে প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথিরা বলেন, খেলাধুলা হচ্ছে সুস্থ দেহ ও মনের একটি অন্যতম নিয়ামক। মাদক ও ডিজিটাল আসক্তিমুক্ত সমাজ গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়ার প্রতি যত্মবান। তাঁর নেতৃত্বে ক্রীড়াক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ তবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি মেহেরুন্নেছা জুই। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ফারহানা বিনতে আজিজ, জাতীয় ক্রীড়া পরিষদ খুলনা ও বরিশাল বিভাগের উপপরিচালক মোঃ আবুল হোসেন হাওলাদার ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হালিমা ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন জেলা ক্রীড়া অফিসার মোঃ বকতিয়ার রহমান গাজী। ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় খুলনা বিভাগীয় প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে। বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) চ্যাম্পিয়ন খুলনা জেলা এবং রানারআপ সাতক্ষীরা জেলা দল। বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) চ্যাম্পিয়ন মাগুরা জেলা এবং রানারআপ খুলনা সিটি দল। অনুষ্ঠানে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন।মাগুরা জেলা দলের অধিকাংশ খেলোয়াড়ের বাড়ি শ্রীপুর উপজেলায়।

বিভাগীয় পর্যায়ে মাগুরা জেলা দল চ্যাম্পিয়ন হওয়ায় শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মমতাজ মহলসহ বিভিন্ন সংগঠন বালিকা (অনূর্ধ্ব ১৭) মাগুরা জেলা দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

উপজেলার দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সবুর জানান,

আমরা আনন্দে আত্মহারা। এ বড় একটা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়া এটা একটা গর্বের বিষয়। আর এই দলের অধিকাংশ সদস্যই আমাদের দারিয়াপুর ইউনিয়নের।

বিভাগীয় পর্যায়ে মাগুরা জেলা দল চ্যাম্পিয়ান হওয়ায় নতুন প্রজন্মকে অনুপ্রেরণা ও সাহস জোগাবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়ন ও নারীর উন্নয়নে সহযোগিতাই এ ধরনের অর্জনের ফসল। তারা এগিয়ে যাবে এবং নতুন নতুন ইতিহাস গড়বে।

রাতদিন নিউজ ডেস্ক/জয়-০১

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত