Friday, April 26, 2024

নড়াইলের শিশু শিক্ষার্থীদের মাঝে জাপানী বন্ধুদের উপহার

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার তিনটি প্রাথমিক বিদ্যালয়ের তিন শতাধিক কোমলমতি শিক্ষার্থী জাপানী বন্ধুদের উপহার পেয়ে উচ্ছসিত শিক্ষার্থীরা। লোহাগড়ার শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়, মাইটকুমড়া মিতালী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও টি কালনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে একটি করে ক্যাপ, টি শার্ট ও একটি সিরামিকের মগ উপহার দেয়া হয়। উপহার পেয়ে উচ্ছাস প্রকাশ করেছে কোমলমতি শিশুরা।

সোমবার (৫ ডিসেম্বর) সকালে জাপানী কোম্পানী টেককেন কর্পোরেশনের পক্ষ থেকে ‘উন্নয়নের পথে দুটি দেশ, বন্ধু জাপান বাংলাদেশ’ শ্লোগানকে ধারণ করে এসব উপহার কোমলমতি শিশুদের হাতে উপহারগুলি তুলে দেন সংগঠনের প্রকল্প ব্যবস্থাপক কাজুও তাকেউছি, উপপ্রকল্প ব্যবস্থাপক তেছুয়া মাতুয়ামা, উপ-মহাব্যবস্থাপক হিরোকাজু ইপ্পনছুগ, ব্যবস্থাপক নাওমি ওয়াতানাবে, ব্যবস্থাপক (প্রশাসন) মোঃ আল আমিন সরকার ও জ্যেষ্ঠ নির্বাহী (প্রশাসন) ফকরুল আলম।

শিক্ষার্থীদের পাশাপাশি বিদ্যালয়ের শিক্ষকদেরকেও উপহার দেয়া হয়েছে। মাইটকুমড়া-মিতালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী প্রিয়াংকা কর্মকার, লামিম শেখ, শ্রুতি কর্মকার, সালমান মোল্লা, খাদিজা, জান্নাতি খানম ও শুভশ্রী এবং টি-চরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শোভা, মরিয়াম, ইতি ও রিংকি আনন্দ প্রকাশ করে এসব উপহার পেয়ে।

প্রকল্প ব্যবস্থাপক কাজুও তাকেউছি সেখনে বক্তব্যে বলেন, টেককেন কর্পোরেশন কালনায় মধুমতী সেতু নির্মাণ করেছে। সেজন্য এ এলাকার শিশুদের উপহারগুলো দিতে পেরে আমরা খুশি।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত