Thursday, May 9, 2024

ইজিবাইককে সাইড দিতে গিয়ে অল্পের জন্য রক্ষা পেল ৬৫ জন যাত্রী

- Advertisement -

মাদারীপুরে ইজিবাইককে সাইড দিতে গিয়ে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। তবে অল্পের জন্যে জীবন রক্ষা পেল অন্তত ৬৫ জন যাত্রীর। তবে এ দুঘর্টনায় আহত হয়েছে ৩০ জন। 

শনিবার (২৭ এপ্রিল) দুপুর ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার ঘটকচরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বরিশাল থেকে ৬৫ জন যাত্রী নিয়ে হাওলাদার পরিবহনের একটি বাস সাতক্ষিরা যাচ্ছিল। পথিমধ্যে মাদারীপুর সদর উপজেলার ঘটকচর এলাকায় আসলে একটি ইজিবাইক রাস্তার মাঝে চলে আসে। ফলে ইজিবাইকটিকে পাশ দিতে দিয়ে বাসটি রাস্তার দক্ষিণ দিকে খাদে পড়ে যায়। এতে বাসের ভেতরে থাকা যাত্রীদের হাত-পায়ে একাধিক স্থানে কেটে যায়। প্রায় ৩০ জন যাত্রী আহত হন। ঘটনার খবর পেয়ে মস্তফাপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় যাত্রীদের উদ্ধার করে। তবে ইজিবাইকটি আটক করা যায়নি।

ভূরঘাটা থেকে ওই বাসে উঠা যাত্রী সজিব হোসেন বলেন,আমি অফিসিয়াল কাজে সাতক্ষিরা যাচ্ছিলাম। ঘটকচর স্ট্যান্ডের কিছুটা দূরে আসার সাথে সাথে হঠাৎ একটা ধাক্কা খেয়ে ধুমড়ে মুচড়ে গেলাম। পরে দেখি বাসটি খাদে পড়ে গেছে। আমার নাকে কিছুটা আঘাত পেয়েছি। অন্য যাত্রীরাও বেশ আঘাত পেয়েছে। ইজিবাইককে সাইড দিতে গিয়ে এ অবস্থার সৃষ্টি হয়েছে। মহাসড়কে ইজিবাইক নছিমন বন্ধ করা উচিত।

এ ব্যাপারে মস্তফাপুর হাইওয়ে থানার ওসি মোহাম্মদ মারুফ রহমান বলেন,বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে অন্তত ৬৫ জন যাত্রী। খবর পেয়ে সাথে সাথে গিয়ে দুর্ঘটনা কবলিতদের উদ্ধার করা হয়েছে। তবে ইজিবাইকটি আটক করা যায়নি।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত