Tuesday, May 7, 2024

মাগুরায় পথচারীদের মাঝে শীতল শরবত ও বিশুদ্ধ পানি বিতরণ করল জাহানারা বেগম ফাউন্ডেশন

- Advertisement -

তাছিন জামান, মাগুরা : মাগুরায় তীব্র গরমে নাভিশ্বাস সাধারণ মানুষের। বেলা বাড়ার সঙ্গে ঘরের বাইরে বের হলেই তাপের তপ্ততায় ঘেমে যাচ্ছে শরীর। শুকিয়ে যাচ্ছে গলা। তীব্র এ তাপদাহে জনসাধারণের মাঝে শীতল শরবত ও বিশুদ্ধ পানি বিতরণ করেছে জাহানারা বেগম ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে স্বেচ্ছাসেবী সংগঠন‘ জাহানারা বেগম ফাউন্ডেশন’-এর উদ্যোগে মাগুরা পৌরসভার সামনে কলেজ রোডে পথচারী, দিনমজুর, রিকশাচালক, খেটে খাওয়া মানুষ থেকে শুরু করে শ্রমজীবী প্রায় ১ হাজার সাধারণ মানুষের মাঝে শীতল শরবত ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এ সংগঠনের সদস্য জেলা রোভার স্কাউটের সম্পাদক নাছিমা শিলা,সংগঠনের সদস্য তমাল,শুভ,ক্যাপ্টেন, নাফিজ,জয়,নাহিদ,তৌসিফ,কাব্য,লাবীব,সাজ্জাদ কবীর দিপু।

জাহানারা বেগম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী মো:সাহিদুল ইসলাম জিহাদ বলেন, এই তীব্র গরমে যখন জনজীবন অতিষ্ঠ সেই ভাবনা থেকে জাহানারা বেগম ফাউন্ডেশন ও শহীদ মুরাদ স্মৃতি সংসদের পক্ষ থেকে শ্রমজীবী কর্মজীবী সাধারণ মানুষের কথা চিন্তা করে তাদেরকে শীতল শরবত ও পানি পান করিয়ে একটু স্বস্তি দেওয়া যায়।তাহলে তারা একটু স্বস্তি পাবে।এই গরমে বেশি বেশি পানি পান করতে উপদেশ দিচ্ছেন চিকিৎসকরা। তিনি আরো বলেন, তীব তাপদাহে মানুষের সব সময় পানি পান করা উচিত। সমাজের সামর্থ্যবানরা আমাদের মত এরকম আরো ভালো ভালো উদ্যোগ নিবে এমনটাই প্রত্যাশা করি।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত