Monday, May 6, 2024

অভয়নগরের চেঙ্গুটিয়ায় বাস-প্রাইভেট কার মুখোমুখি সংঘর্ষে আহত ২

- Advertisement -

অভয়নগর:-

যশোরের অভয়নগর চেঙ্গুটিয়ায়,শ্রমিকবাহী বাসের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রাইভেট কারের চালক ও মালিক গুরুত্বর আহত হয়েছেন। সোমবার (২২ এপ্রিল) সকালে উপজেলার চেঙ্গুটিয়া মজুমদার ফুড প্রোডাক্টস মিলের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন,প্রাইভেট কারের চালক মাগুরা জেলার মাগুরা থানার মাজগ্রামের আজিজ ম-লের ছেলে হুমায়ন ম-ল (৩৩) ও গাড়ীর মালিক একই গ্রামের নান্নু বিশ্বাসের ছেলে রিওন বিশ্বাস (৩১)। আহত দুজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল ৭ টার দিকে যশোরগামী আকিজ জুট মিলের শ্রমিকবাহী বাসের সঙ্গে খুলনাগামী একটি সাদা রঙের প্রাইভেট কারের (ঢাকা মেট্রো গ-১৮-০২৩২) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় প্রাইভেট কারের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং প্রাইভেট কারের চালক ও একজন যাত্রী গুরুত্বর আহত হন। ঘটনার পর বাসটি দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় প্রাইভেট কারের ভেতর থেকে আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

আহত রিওন বিশ্বাসের পরিবার জানায়, দীর্ঘ সাত বছর পর কুয়েত প্রবাসী রিওন দেশে ফেরেন। সোমবার ভোরে খুলনায় তার নানার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে অভয়নগরের মুজমদার ফুড মিলের সামনে বাসের সঙ্গে তাদের প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রিওন ও তার প্রাইভেট কারের চালক গুরুত্বর আহত হন। পরে স্থানীয়দের সহযোহিতায় তাদেরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, বাসটি পালিয়ে গেলেও ক্ষতিগ্রস্ত প্রাইভেট কারটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত