Monday, April 29, 2024

মোস্তাফিজের অসাধারণ বোলিং, চেন্নাইকে জয় এনে দিয়েছে

- Advertisement -

মোস্তাফিজুর রহমান এক ম্যাচ পর মাঠে ফিরেই দুর্দান্ত বোলিং করে প্রশংসা কুড়িয়েছেন। চেন্নাই সুপার কিংসের এই বাংলাদেশি বোলার প্রথম তিন ওভারে মাত্র ২৯ রান দিয়ে ইনিংসের শেষ ওভারে ২ উইকেট শিকার করেছেন। মহেন্দ্র সিং ধোনি আন্দ্রে রাসেলের ক্যাচ ফসকালে তৃতীয় উইকেটও তার ঝুলিতে পড়তো। চার ওভারে অন্যদের তুলনায় সবচেয়ে বেশি ১৬টি ডট বলে প্রতিপক্ষের জন্য দুর্বোধ্য হয়ে উঠেছিলেন এই বাঁহাতি পেসার।

মোস্তাফিজের সঙ্গী তুষার দেশপান্ডের গতি এবং রবীন্দ্র জাদেজার স্পিনে ১৩৭ রানে থেমেছে কলকাতা নাইট রাইডার্স। তুষার ও জাদেজা তিনটি করে উইকেট শিকার করেছেন।

ইনিংসের প্রথম বলেই ফিল সল্টকে ফেরত পাঠান তুষার। এরপর সুনীল নারিন ও অঙ্করিশ রাঘুবংশী ঝড় তোলেন। ৫ ওভারে ১ উইকেটে ৫০ রান সংগ্রহ করে কলকাতা। কিন্তু জাদেজা বল হাতে নিয়ে দৃশ্যপট পাল্টে দেন। এই অফস্পিনার রাঘুবংশী (২৭) ও নারিনকে (২৪) একই ওভারে আউট করেন। পরের ওভারে ভেঙ্কটেশ আইয়ার (৩) তার শিকার হন।

পিচের আচরণ নাটকীয়ভাবে পাল্টে গেলে আর ঘুরে দাঁড়াতে পারেনি কলকাতা। সর্বোচ্চ ৩৪ রান করেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার। শেষ ওভারে মোস্তাফিজের কাছে উইকেট হারান তিনি।

নিজের প্রথম দুই ওভারে মাত্র ১২ রান দেওয়া মোস্তাফিজকে নিয়ে জাদেজা বলেন, “সে এই উইকেটে খুব ভালো প্রভাব ফেলেছে। ভালো কয়েকটি স্লোয়ার ডেলিভারি করেছে সে। আমার মনে হয় সে ছিল অসাধারণ।”

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত