Saturday, May 11, 2024

যশোরের রূপদিয়ায় এক যুবকের রহস্যজনক মৃত্যু

- Advertisement -

রুপদিয়া, যশোর প্রতিনিধি- যশোর সদর উপজেলার রুপদিয়া ওয়েলফেয়ার একাডেমী প্রাঙ্গণ থেকে মিলন হোসেন (২৫) নামে এক ব্যক্তিকে উদ্ধারের পর হাসপাতালে মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত ১ টার দিকে জঙ্গলের মধ্য থেকে তাকে উদ্ধার করে নরেন্দ্রপুর ফাঁড়ি পুলিশ। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু ঘটে। নিহত মিলন সদর উপজেলার পদ্মবিলা-শাখাঁরীগাতী গ্রামের সেলিম হোসেনের ছেলে।

রূপদিয়া ওয়েলফেয়ার একাডেমীর নাইট গার্ড সুমন হোসেন জানান, ২৮ এপ্রিল রাত ১ টার দিকে ওয়েলফেয়ার একাডেমির বাউন্ডারির জঙ্গলের ভেতর থেকে মানুষের গোঙ্গানোর শব্দ শুনে তিনি এগিয়ে যান। এসময় দেখতে পান এক যুবক গুরুতর আহত অবস্থায় পড়ে আছে । ঘটনাটি সঙ্গে সঙ্গে স্কুলের প্রধান শিক্ষককে জানালে তিনি নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্প ইনচার্জকে খবর দেন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে স্কুলের নাইট গার্ড সুমনের মাধ্যমে মিলন হোসেনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একঘন্টা পর মিলন হোসেনকে ডাক্তার মৃত ঘোষণা করেন।

নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের টুআইসি এস আই আজাদ হোসেন জানান, রাত একটার দিকে তাৎক্ষণিক খবর পেয়ে আমরা মিলনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু ঘটে। তবে তার পোস্টমোর্টেম রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক তথ্য জানা যাবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত