Sunday, April 28, 2024

লঞ্চঘাটের পন্টুন থেকে পড়ে যুবকের মৃত্যু

- Advertisement -

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পদ্মা নদীতে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) সকাল সোয়া ৭টার দিকে দৌলতদিয়া লঞ্চঘাটে এ ঘটনা ঘটে।

নিহত যুবক মানিকগঞ্জের শিবালয়ের ৩নং ট্রাক টার্মিনালের পাশের এলাকার আসগর আলী শেখের ছেলে মো. ফিরোজ শেখ (২৮)। তিনি সেলফি পরিবহনে সহকারীর কাজ করতেন।

লঞ্চঘাটে থাকা স্থানীয়রা জানান, হঠাৎ সকাল সোয়া ৭টার দিকে লঞ্চঘাটের পন্টুন থেকে নদীতে পড়ে যান ফিরোজ। তখন আশেপাশের লোকজনকে গোয়ালন্দ ফায়ার সার্ভিস এবং দৌলতদিয়া নৌ পুলিশকে খবর দেন। পরে সকাল সাড়ে ৮টার পর গোয়ালন্দ ফায়ার সার্ভিস এবং আরিচার ডুবুরি দল এসে ৯টার দিকে তার লাশ উদ্ধার করে।

নিহতের বাবা আজগর আলী শেখ বলেন, ‘আমার ছেলের ছোটবেলা থেকেই মৃগী রোগের সমস্যা ছিল। গোয়ালন্দে গতকাল রাতে আমার আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল। সকালে বাড়ি ফেরার সময় দৌলতদিয়া লঞ্চঘাটের পন্টুনে লঞ্চের জন্য অপেক্ষা করছিল।’ সে সময় মৃগী রোগের কারণে নদীতে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে তিনি ধারণা করেন।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের লিডার মো. সাবেকুল ইসলাম জানান, সকাল সাড়ে ৭টার দিকে সংবাদ পেয়ে দ্রুত লঞ্চঘাটে পৌঁছে ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ওই যুবককের মরদেহ ৯টার দিকে উদ্ধার করা হয়। দৌলতদিয়া নৌ পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

দৌলতদিয়া নৌ পুলিশের এসআই মো. ফরিদুজ্জামান বলেন, ‘আমরা সোয়া ৭টার দিকে সংবাদ পাই লঞ্চঘাটে পন্টুন থেকে এক যুবক নদীতে পড়ে গেছে। বিষয়টি দ্রুত ফায়ার স্টেশনকে জানাই। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে তার মরদেহ উদ্ধার করে। মরদেহের সুরতহাল রিপোর্ট শেষ হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত