Friday, May 10, 2024

যশোরে টাকা ধার নিয়ে পরিশোধ না করে আত্মসাৎ করার অভিযোগে মামলা

- Advertisement -

টাকা ধার নিয়ে পরিশোধ না করে আত্মসাৎ করার অভিযোগে যশোরে বাবাছেলে বিরুদ্ধে মামলা হয়েছে। এই মামলায় পুলিশ ছেলে তুষার ইমরানকে (৩২) আটক করেছে। অপর আসামি হলেন তুষারের পিতা আফাজ উদ্দিন। তাদের বাড়ির শার্শা উপজেলার টেংরালী গ্রামে। বর্তমানে তারা যশোর শহরের খালধাররোডস্থ সদর উপজেলার চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীর বাড়িতে ভাড়া থাকেন।

আর মামলাটি করেছেন একই বাড়ির অপর ভাড়াটিয়া মাহবুবুর রহমান (৪০)। তিনি মণিরামপুর উপজেলার চিনেটোলা গ্রামের বাশিয়ার রহমানের ছেলে।

মাহবুবুর রহমান এজাহারে উল্লেখ করেছেন, তারা একই বাড়ির ভাড়াটিয়া হিসাবে সববাসের সুবাদে তাদের সাথে পরিচয় হয়। সে কারণে তারা তার কাছে তিন লাখ টাকা ধার চাই। তিনি তিনটি ১০০ টাকার নন জুডিসিয়াল স্ট্যাম্পে সাক্ষর করে ২০২৩ সালে ২৮ আগস্ট তিন লাখ টাকা দেন আসামিদ্বয়কে। কথা থাকে ৫ মাসের মধ্যে টাকা পরিশোধ করবে। কিন্তু নির্দিষ্ট সময় পার হয়ে গেলেও টাকা পরিশোধে নানা তালবাহানা করে। সর্বশেষ গত ১ এপ্রিল রাত নয়টার দিকে টাকা চাইলে তারা টাকা দিতে পারবে না বলে জানায়। ফলে তিনি বাধ্য হয়ে মামলা করেন।

কোতয়ালি থানার এসআই জয়ন্ত সরকার জানিয়েছেন, মামলা হওয়ার পর গত শুক্রবার রাত ১০টা দিকে খালধার রোড থেকে তুষার ইমরানকে আটক করা হয়। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত