Thursday, May 9, 2024

স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে ৫ ভরি সোনা ও মোটরসাইকেল ছিনতাই

- Advertisement -

রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইলে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. ইকবাল (৪০) নামে এক স্বর্ণ ব্যবসায়ী আহত হয়েছেন। এ সময় তার কাছে থাকা নগদ ২৫ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণ ও একটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

শনিবার(২৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা হয়। আহত অবস্থায় দুপুর পৌনে ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয় তাকে। স্বর্ণ ব্যবসায়ী ইকবাল যাত্রাবাড়ী মাতুয়াইলের পশ্চিমপাড়া এলাকায় থাকতেন।

আহতের ভাই ইকরাম বলেন, আমার ভাই আজ সকালে মোটরসাইকেলযোগে নিজের স্বর্ণের দোকানে যাচ্ছিলেন। পথিমধ্যে ৫-৬ জনের ছিনতাইকারী তার পথরোধ করে দাঁড়ায়। পরে তার কাছে থাকা নগদ টাকা ও স্বর্ণ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা নগদ ২৫ হাজার টাকা, পাঁচ ভরি স্বর্ণ ও তার ব্যবহৃত মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা। খবর পেয়ে আমার তাকে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানে জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ী থেকে ইকবাল নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে রক্তাক্ত জখম অবস্থায় জরুরি বিভাগে আনা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত