Saturday, April 27, 2024

ঝিনাইদহে মাছের ঘের দখল নিয়ে সংঘর্ষ, আহত ৭

- Advertisement -

ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহে মাছের ঘের দখলকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারিতে অন্তত সাতজন আহত হয়েছেন। শুক্রবার (২৯ মার্চ) সকাল ১০টার দিকে সদর উপজেলার নাথকুণ্ডু এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মো. লালন, আলাল খা, মশিয়ার রহমান, এলাহী মণ্ডল ও কামাল হোসেনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি নাথকুণ্ডু গ্রামে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানায়, স্থানীয় স্বপনের আড়াই বিঘা জমি (পুকুরের জমি) কয়েক বছর আগ থেকে লিজ নিয়ে মাছ চাষ করতেন ওই গ্রামের মশিয়ার রহমান। এরপর গেলো এক বছর আগে গোপনে স্বপন ওই ঘের পুনরায় আলাল খার কাছে লিজ দেয়। এরপর দুই পক্ষ কথা বলে এক বছরের জন্য আলাল খা সেখানে মাছ চাষ করছিল। ঘের সেচে পুনরায় খননের জন্য শুক্রবার সকালে ওই জমি মাপের কাজ করছিল আলাল খাসহ কয়েকজন। সেসময় তাদের বাধা দিয়ে ঘের দখল করতে যায় মশিয়ার রহমান ও তার লোকজন। এ নিয়ে উভয়ের মধ্যে বাগবিতণ্ডার জেরে ধারালো অস্ত্র নিয়ে তারা মারামারিতে জড়িয়ে পড়ে। এতে অন্তত সাতজন আহত হন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত