Saturday, April 27, 2024

যশোরে বায়েজীদ হত্যা মামলার আরো ২ আসামী গ্রেফতার

- Advertisement -

র‌্যাব-৬, যশোর ক্যাম্প গত ২৫ মার্চ রাতে বড়বাজার এলাকায় রফিকুলের চাউলের গোডাউন থেকে এস এম বায়েজীদ হাসান (৩৪) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধারের ৪৮ ঘণ্টার মধ্যে মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার গদখালী নবিনগরের মোঃ রাজু আহম্মেদ রাজু (৩৫),যশোর সদর উপজেলার লেবুতলার মোঃ আব্দুর রহমান রাজন (৩৪)।

র‌্যাব-৬, যশোর সূত্রে জানা যায়, গত ২৭ মার্চ গভীর রাতে র‌্যাব-৬, যশোর ও র‌্যাব-১, উত্তরার একটি যৌথ দল ডিএমপি ঢাকার ভাটারা থানাধীন ঢালীবাড়ী এলাকায় অভিযান চালিয়ে উক্ত দুই আসামীকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, রফিকুল ইসলাম চৌধুরী (মুল্লুক চাঁন) ও সঞ্জয় চৌধুরীর নির্দেশে ঢাকা বসুন্ধরা আবাসিকের এম ব্লকে বিল্ডিং নির্মাণ প্রকল্পের কন্ট্রাক্টর মোঃ শহিদুল ইসলাম (৪৫) সহ অত্র মামলার অন্যান্য পলাতক আসামীরা গত ২৪ মার্চ ভিকটিম বায়েজীদ হাসানের নিকট টাকা পাওয়ার অজুহাত দেখিয়ে ভিকটিমকে তার নিজ বাড়ি খুলনা থেকে তুলে নিয়ে আসে এবং যশোর বড়বাজারে অবস্থিত রফিকুল ইসলাম চৌধুরী (মুল্লুক চাঁন) এর চাউলের গোডাউনে আটকে রাখে। ভিকটিমকে উক্ত গোডাউনে আটক রেখে প্রধান আসামী রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁন (৫৬), সঞ্জয় চৌধুরী (৫২) ও শহিদুল ইসলাম (৪৫) এবং গ্রেফতারকৃত আসামীদ্বয় সহ অন্যান্য আসামীরা মিলে শারীরিক নির্যাতন করে হত্যা করে।

আরো পড়ুন:
যশোরে বিএনপি নেতার চালের আড়তে সিভিল প্রকৌশলীকে পিটিয়ে হত্যা
বায়োজিদকে খুলনায় আনতে যাওয়া মোস্তাফিজুর আটক, পালিয়েছে মুল্লুক চাঁদসহ অন্যরা
যশোরে ইঞ্জিনিয়ার বায়েজিদ হত্যা মামলায় মোস্তাফিজুরের আদালতে জবানবন্দি

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত