Friday, May 10, 2024

কাঁঠালিয়ায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ

- Advertisement -

কাঁঠালিয়া সংবাদদাতা- ঝালকাঠি জেলাধীন কাঠালিয়া উপজেলার সদর ৪নং ইউনিয়নের জয়খালী জোরপূর্বক জমি দখলের অভিযোগ করা হয়েছে,”

মঙ্গলবার এ ঘটনায় জমির মালিক ভুক্তভোগী মো. সামছুল হক কাঠালিয়া থানায় অভিযোগ করেন”জমি দখল ছাড়াও তাকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে বলে তৎকালীন সামছুল হকের ছেলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করে।কাঁঠালিয়া থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার ৪নং ইউনিয়নের জয়খালী গ্রামে ৬ ওয়ার্ডের সামছুল হকের ঘরের ভিতরে ঢুকে আনুমানিক ৬০০০০ হাজার টাকার খতি করে, শুকেজের মধ্যে রক্ষিত ৮০০০০ হাজার টাকা স্বর্ণের চেইন, কানের ঝুমকা দুটি স্বর্ণের আংটি মোট মূল্য আনুমা ২ লক্ষ ৫০ হাজার টাকা যা জোরপূর্বক বিবাদীগণ নিয়ে যায় এবং ঘরে থাকা আলমারিতে থাকা দলিল পঁচা সহ যাবতীয় কাগজপত্র নিয়ে যায় বিবাদীরা হল আঃ লতিফ হাওলাদার (৫৫) মোসাঃ নাছিমা বেগম (৪৫) মোসাঃ রুবিনা বেগম,মোসাঃ আছমা বেগম (৩৫) জয়খালী গ্রামের একই পরিবারের “মোসাঃ রুবিনা বেগমের নেতৃত্বে ১০-১৫জনের একটি দল ঐ ঘরের বেতারে প্রবেশ করে এবং অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন। এক পর্যায়ে দখলকারীরা ভুক্তভোগী মো. সামছুল হকে প্রাণনাশের হুমকি দেন”অভিযুক্ত সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, জমি দখলের সঙ্গে আমি জড়িত না। এটি আমাদের জমি, প্রয়োজনে বুঝে নিচ্ছি”

এ ঘটনায় একটি কাঠালিয়া থানায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। পরে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত