Friday, May 3, 2024

মোস্তাফিজকে নিয়েই প্রথম ম্যাচে মাঠে নামছে চেন্নাই

- Advertisement -

মাতিশা পাতিরানার চোটে কপাল খুলল মোস্তাফিজুর রহমানের। ঘরের মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে এবারের আইপিএলের প্রথম ম্যাচে একাদশে জায়গা পেয়েছেন বাংলাদেশের এই পেসার। মোস্তাফিজের সঙ্গে চেন্নাইয়ের একাদশে বিদেশি হিসেবে সুযোগ পেয়েছেন রাচীন রবীন্দ্র, ড্যারিল মিচেল ও মহীশ থিকশানা। বেঙ্গালুরুর বিপক্ষে টসে হেরে ফিল্ডিং করবে চেন্নাই।

৬ মার্চ সিলেটে বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে চোটে পড়ে বোলিং কোটা পূরণ না করেই মাঠ ছাড়েন পাতিরানা। পরে এই পেসারকে নিয়ে পরে দুঃসংবাদ দেয় শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। তারা জানায়, হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছেন পাতিরানা। সেরে উঠতে চার থেকে পাঁচ সপ্তাহ লেগে যাবে।

আইপিএল শেষেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই ২১ বছর বয়সী পেসারকে নিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে চাইবে না এসএলসি। ক্রিকইনফো জানিয়েছে, এসএলসির অনাপত্তিপত্র পেলেই চেন্নাইয়ে যোগ দিতে পারবেন পাতিরানা। অর্থাৎ খুব দ্রুতই তাকে পাচ্ছে না চেন্নাই।

তাই অনেকেই ভেবেছিলেন চেন্নাইয়ের উইকেটে পাতিরানার জায়গা নিতে পারেন মোস্তাফিজ। তেমনটাই হয়েছে।

চেন্নাই সুপার কিংস মোস্তাফিজের পঞ্চম আইপিএল দল। এর আগে সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ানস, রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসে খেলছেন ২৮ বছর বয়সী পেসার। সব মিলিয়ে ৪৮ ম্যাচে ৭.৯৩ ইকোনমি রেটে ৪৭ উইকেট নিয়েছেন।

আইপিএলের প্রথম ম্যাচ মাঠে গড়ানোর আগে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে পর্দা ওঠে আইপিএলের। যেখানে পারফর্ম করেন এ আর রহমান, সোনু নিগামসহ আরও অনেকে।

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত