Tuesday, April 30, 2024

অভয়নগরের ভাঙ্গাগেটে মইন সুপার মার্কেটে দুর্ধর্ষ চুরি

- Advertisement -

অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট বাজারে এক রাতে ৩টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।এসব দোকান থেকে নগদ প্রায় ২ লাখ টাকা নিয়েগেছে চোর চক্র। বুধবার(২০মার্চ) গভীর রাতে যশোর খুলনা মহাসড়কের ভাঙ্গাগেট বাজার ট্রাক টার্মিনাল এর বিপরীতে মইন সুপার মার্কেটে এ চুড়ি সংঘটিত হয় বলে দোকান মালিকরা জানান।

চোরেরা একটি হার্ডওয়ার, ফ্লাক্সিলোডের দোকান,একটি ইজিবাইক গ্যারেজ ও একটি কয়লার অফিসের টিনের চাল কেটে সিলিং ভেঙে ও অন্য দুই দোকানের পিছনের দেয়াল কেটে দোকানে প্রবেশ করে বলে দোকান মালিকরা জানান।

সিয়াম হার্ডওয়ার ও ফ্লেক্সিলোডের স্বত্বাধিকারী ইউনুস আলী জানান, রাতে দোকান বন্ধ করে তিনি বাড়িতে যান। বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে এসে দোকান খুলে দেখেন সূর্যের আলো দোকানে প্রবেশ করছে, দোকানের সব মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে, এ সময় তার ক্যাশ বাক্সে থাকা দেড় লক্ষ টাকা নেই বলে জানান তিনি, তা ছাড়া ক্যাশ বক্সটি খোলামেলা অবস্থায় পাওয়া যায়।

আলামিন ইজি বাইক গ্যারেজে মালিক আলামিন হোসেন জানান, চোরেরা তার দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ১৫ হাজার টাকা নিয়ে গেছে, এ ছাড়া ইজি বাইকের মূল্যবান যন্ত্রাংশ চুরি করে নিয়ে গেছে।

মেসার্স ফারিয়া ট্রান্সপোর্ট এজেন্সির মালিক মো. শাকিল মল্লিক জানান আমার ব্যবসা প্রতিষ্ঠান থেকে একই রাতে চোরেরা টিনের চাল কেটে সিলিং ভেঙে ভিতরে ঢুকে ক্যাশবাক্সে থাকা ১১ হাজার টাকা নিয়ে যায় ।

ওই মার্কেটের ব্যবসায়ীদের কাছে জানতে চাইলে তারা বলেন এ বিষয় নিয়ে আমরা জরুরীভাবে সকল ব্যবসায়ীগণ বসবো এবং আইনি পদক্ষেপ নেবো।

নওয়াপাড়া পৌরসভার এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর তানভীর হোসেন তানু বলেন, খবর পেয়ে আমি মইন সুপার মার্কেটের চুরি হওয়া দোকানগুলো পরিদর্শন করেছি এবং পুলিশ প্রশাসনকে খবর দিয়ে চোর চক্রটি ধরার জন্য জোর তাগিদ দিয়েছি।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আকিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে চুরির ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত