Sunday, May 5, 2024

যশোর জেলা বিএনপির উদ্যোগে তারেক রহমানের কারামুক্তি দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিল অনুষ্ঠিত

- Advertisement -

যশোরে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক খুলনা বিভাগ অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন,দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে জনগণকে সাথে নিয়ে দুঃশাসন ও অপশাসন বিরুদ্ধে লড়াই করছি। চূড়ান্ত গন্তবে না পৌঁছানো পর্যন্ত লড়াই অব্যাহত থাকবে। আমাদের সাথে জনগণ আছে। জনগণ তারেক রহমানেরর নেতৃত্বের প্রতি কতটা আস্থাশীল গেল ৭ জানুয়ারি ডামি নির্বাচন প্রত্যাখ্যানের মধ্য দিয়ে তার যথার্থ প্রমাণ দিয়েছে।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৮ তম কারাবন্দি দিসব উপলক্ষে জেলা বিএনপি আয়োজিত দোয়া মাহফিল পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় অনিন্দ্য ইসলাম অমিত আরও বলেন, ১/১১ অসাংবিধানিক সরকারের শাসন আমলে দেশের ভাগ্য আকাশে যে কালো মেঘ জমেছিল, আজও সেটি বিরাজমান। সেদিন ব্যাক্তি তারেক রহমান নয়, আগামীর বাংলাদেশের নেতৃত্বকে বন্দি করা হয়েছিল। আধিপত্যবাদী শক্তি বুঝেছিল,তারেক রহমান আগামীর বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার প্রতীক। এটি বুঝতে পেরে সেদিন তারা তারেক রহমানকে বন্দি করে ক্ষ্যন্ত হয়নি, তার শরীরে নির্মম নির্যাতন চালিয়েছিল। সেদিন তারা ব্যাক্তি তারেক রহমানকে পঙ্গু করে দেয়ার মধ্য দিয়ে বাংলাদেশকে পঙ্গু করে দিতে চেয়েছিল।

পরে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। এসময় গুরুতর অসুস্থ দলের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়। এছাড়া দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী তরিকুল ইসলামসহ, বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে নিহতের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য অ্যাড. হাজী আনিছুর রহমান মুকুল, মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাসুম, ফারুক হোসেন, যুগ্ম-সম্পাদক জহিরুল আলম , অভয়নগর উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক কাজী গোলাম হায়দার ডাবলু, জেলা কৃষক দলের সদস্য সচিব উপাধ্যক্ষ মকবুল হোসেন, জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আবু জাফর, জেলা মহিলা দলের সভানেত্রী রাশিদা রহমান, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি প্রমুখ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত