Sunday, May 5, 2024

কলারোয়ায় ইট ভাঙ্গা মেশিনের নিচে চাপা পড়ে চালক নিহত

- Advertisement -

সাতক্ষীরার কলারোয়ায় উপজেলায় ইট ভাঙ্গা মেশিন গাড়ির নিচে চাপা পড়ে চালক নিহত হয়েছে। বুধবার (২২ নভেম্বর) সকাল ৯টার দিকে কলারোয়া পৌর সদরের খাদ্য গুদাম মোড় এলাকায় যশোর-সাতক্ষীরা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছে ওবায়দুল ইসলাম (২৮) নামের আরও একজন।

নিহতের নাম সাবুর আলী (৪০)। তিনি যশোর জেলার শার্শা উপজেলার দাউদখালী গ্রামের নূর মোহাম্মদের ছেলে। দুর্ঘটনায় আহত ওবায়দুল ইসলামের বাড়ি একই উপজেলার রুদ্রপুর গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাবুর আলী ইট ভাঙ্গা মেশিনের গাড়িটি নিয়ে শার্শার দিক থেকে কলারোয়ার ওফাপুর এলাকায় যাচ্ছিল। পথিমধ্যে কলারোয়া পৌর সদরের খাদ্য গুদাম মোড় এলাকায় যশোর-সাতক্ষীরা সড়কে পৌঁছালে দ্রুতগতির ইট ভাঙ্গা মেশিন গাড়িটি বাইসাইকেল আরোহী এক স্কুল ছাত্রকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে যায়। এসময় চালক তার নিজের গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

নিহতের চাচাতো ভাই জানান, প্রতিদিনের ন্যায় সাবুর আলী আজকেও কাজের উদ্দেশ্য বাড়ি থেকে বের হয়ে কলারোয়ার ওফাপুরে যাচ্ছিলেন। প্রতিমধ্যে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

রাতদিন ডেস্ক/জয়-০৩

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত