Thursday, May 9, 2024

টানা চতুর্থবারের মতো মাগুরা জেলার শ্রেষ্ঠ ওসি জাব্বারুল ইসলাম

তাছিন জামান, মাগুরাঃ মাগুরা জেলা পুলিশে টানা চতুর্থবারের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন শ্রীপুর থানার সাবেক ওসি মোঃ জাব্বারুল ইসলাম।
রবিবার (১২ মার্চ) সকালে পুলিশ লাইনে আয়োজিত মাসিক কল্যাণ সভায় তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় ফেব্রুয়ারি মাসে জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে মূল্যায়িত করা হয়। মোঃ জাব্বারুলের হাতে শ্রেষ্ঠ ওসির পুরস্কার তুলে দেন পুলিশ সুপার (এসপি) মোঃ মশিউদ্দৌলা রেজা, পিপিএম-সেবা (বার)।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড এ্যাপস) মোঃকলিমুল্লাহ,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) দেবাশীষ কর্মকারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। ওসি মোঃ জাব্বারুল ইসলাম জানান, তিনি জনগণের জন্য কাজ করেই মানুষের মাঝে বেঁচে থাকতে চান। সরকারের মূল্যায়নে তিনি চতুর্থবারের মতো জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় তিনি জেলা পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার সহযোগিদেরও ধন্যবাদ জানান।
প্রসঙ্গত, ওসি জাব্বারুল ইসলাম শ্রীপুর থানায় থাকাকালীন আইনশৃংখলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে। তিনি পুলিশ বিভাগের ভার্বমুতি উজ্জ্বল করেন। যার ফলে বার-বার শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে যাচ্ছেন। আবারো চতুর্থবারের মত কৃতিত্বের স্বাক্ষরে নিজের নাম লিখালেন পুলিশের এই কর্মকর্তা।
উল্লেখ্য, সম্প্রতি বদলীজনিত কারণে জাব্বারুল ইসলাম সদর থানায় ওসি হিসেবে হিসেবে যোগদান করেছেন।
আর কে-০২
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত