Friday, April 26, 2024

ছাদ থেকে পড়ে মৃত্যুর সন্ধিক্ষণে শিশু আকাশ

৮ বছরের শিশু আকাশ মসজিদের ছাদ থেকে পড়ে গিয়ে এখন মৃত্যুর সন্ধিক্ষণে। দুইদিন হলো সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অচেতন অবস্থায় পড়ে আছে। মাথায় প্রচন্ড আঘাত এবং রক্তক্ষরণ হওয়ায় তার শারীরিক পরিস্থিতি ভাল না।
আকাশের চাচা ফিরোজ আলম জানিয়েছেন, যশোর শহরের বেজপাড়া কবরস্থান রোডের একটি বাড়িতে ভাড়া থাকেন আকাশ ও তার মা। আকাশের পিতা সিরাজুল ইসলাম মাস দ্ইুয়েক আগে মারা গেছেন। তার মা বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে।
চোপদারপাড়া মসজিদের পাশের একটি দোতলা বাড়িতে শুক্রবার কাজ করতে যায় তার মা। সে সময় আকাশ অসাবধান বসত বাড়ির ছাদ থেকে নিচে পড়ে যায়। সে মাথায় প্রচন্ড আঘাত পায়। সাথে সাথে তাকে যশোরে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসক জানিয়েছেন, আকাশের মাথায় প্রচন্ড আঘাত লেগেছে। তার মাথায় রক্ত জমে আছে। তার উপযুক্ত চিকিৎসা যশোরে সম্ভব না। ফলে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করে।
শুক্রবার তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে আটেতন অবস্থায় পড়ে আছে আকাশ। তার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। কিন্তু তার গরিব মা জোগাড় করতে পারছেন না। তাই তিনি সাধারণ মানুষের কাছে সাহায্যের আবেদন করেছেন। ছোট ছোট সহযোগিতায় যদি সাধারণ মানুষ এগিয়ে আসে তাহলে তার শিশু সন্তানকে বাঁচানো সম্ভব হবে বলে তিনি মনে করেন।
আকাশের জন্য সাহায্যের ঠিকানা-ফিরোজ আলম, মায়ের দোয়া জুয়েলার্স, বেজপাড়া তালতালার মোড়, যশোর। বিকাশ নম্বর-০১৯৩৭-৫৮৬৮১৯।
রাতদিন সংবাদ/আর কে-১৯
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত