Friday, April 26, 2024

যশোরে ৯ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা

- Advertisement -

নগদ ৬ লাখ ও ৩ লাখ টাকার টিভি ফ্রিজ এবং বিভিন্ন মালামালসহ ৯ লাখ টাকা আত্মসাতের অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে।

শুক্রবার ১৩ জানুয়ারী রাতে মামলাটি করেন, যশোর শহরের পুরাতন কসবা টালিখোলা গ্রামের মৃত আব্দুল মান্নান চৌধুরীর ছেলে জিকরুল ইসলাম। আসামীরা হচ্ছে, বাদির শ্যালিকা সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার ঝিকড়া বাজার বর্তমানে যশোর শহরের পুরাতন কসবা টালিখোলা এলাকার মিরাজুল ইসলামের স্ত্রী ও শেখ ফজলার রহমানের মেয়ে মোছাঃ রিজিয়া সুলতানা মিলি ও শ্যালক আলী মাহমুদ মিয়া ওরফে চুন্নু।

মামলায় বাদি উল্লেখ করেন, মোছাঃ রিজিয়া সুলতানা মিলি বাদির শ্যালিকা ও আলী মাহমুদ মিয়া ওরফে চুন্নু বাদির শ্যালক। বাদির নিজ নামীয় ৯৩ নং পুরাতন কসবা মৌজার অর্ন্তগত বাদির বসত বাড়িতে বসবাস কালে শ্যালিকা মোছাঃ রিজিয়া সুলতানা মিলি বাদির বাড়িতে ভাড়াটিয়া বসবাস করতো। শ্যালিকার সাতে বাদির ভাল সম্পর্ক থাকা অবস্থায় মিলি প্রায় সময় বাদির বাসায় আসা যাওয়া করতো। সুযোগ বুঝে আসামীরা ঘর হতে বাদির বাসার একসেট চাবী চুরি তাদের কাছে রাখে।

পরে উল্লেখিত দু’জনের সাথে পারিবাকি বিষয় নিয়ে মনোমানিল্য হওয়ায় তারা বাদিকে ক্ষতি করার জন্য ষড়যন্ত্র করতে থাকে। আসামীরা বিশ্বাস ভঙ্গ করে গত ২১ সালের ৫ মে বিকেল ৪ টা বেজে ২৫ মিনিটের সময়সহ বিভিন্ন সময় বাদির বসত ঘরে ঢুকে উল্লেখিত মালামালসহ ৩লাখ ২২ হাজার ৭শ’ ৫১ টাকার মালামার তাদের ঘরে আটকে রাখে।

আসামীদের সাথে বাদির ভাল সর্ম্পক থাকাকালে তাদের সাথে ৩৬ সদস্যর একটি সিরিয়ান করেন বাদি। উক্ত সিরিয়ালে বাদির একাই ৮টি সিরিয়ালের নামে মোট ৫লাখ ৮৬ হাজার টাকা জমা হয়। উক্ত টাকা বিবাদীরা নিজের কাছে রাখে। বাদি উক্ত টাকা ফেরত চাইলে না দিয়ে বিভিন্ন অজুহাদ দিয়ে নানান তালবাহনা করে।

এ ঘটনায় শালিস বৈঠক বসলে তারা কিছুদিনের মধ্যে বাদির টাকা ফেরত দেওয়ার সময় নেয়। এরপর নানাভাবে বিভিন্ন অজুহাদ দেখানোর এক পর্যায় বাদিকে বলে বেশী বাড়াবাড়ি করতে বাদির ক্ষতি হবে বলে এবং কোন টাকা ও মালামাল পাবেনা বলে হুমকী দেয়। এক পর্যায় আসামীরা বাদির পাওনা টাকা ও মালামালের কথা দিতে অস্বীকার করেন।

গত ৪ জানুয়ারী সকাল ১১ টায় আসামীদের বাড়িতে যেয়ে পাওনাকৃত টাকা ও মালামালের কথা অস্বীকার করে প্রতারণার মাধ্যমে বিশ^াস ভঙ্গ করে পাওনা টাকা ও মালামার আত্মসাত করে। বাদি পুনরায় টাকা ও মালামাল ফেরত চাইলে আসামীরা বাদিকে মারপিট, খুন জখমসহ বাদির পরিবারের নামে মিথ্যা মামলা করবে বলে হুমকী দেয়।

রাতদিন সংবাদ/আর কে-২১

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত