Friday, April 26, 2024

যশোরে গাঁজা বেচাকেনার অভিযোগে দু’ বিক্রেতা পুলিশের হাতে গ্রেফতার

- Advertisement -

গাঁজা বেচাকেনার অভিযোগে চারশ’ গ্রাম গাঁজাসহ দুই বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হচ্ছে, যশোর সদর উপজেলার মাহিদিয়া পূর্ব পাড়ার ইকরামুল বিশ্বাসের ছেলে জসিম উদ্দিন ও শহরের আরএনরোড, নতুন বাজার এলাকার আব্দুল আলিমের ভাড়াটিয়া আব্দুল খালেকের ছেলে ইমরান হোসেন। গ্রেফতারকৃত দু’জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় শনিবার দুপুরে পৃথক দু’টি মামলা হয়েছে।

সদর পুলিশ ফাঁড়ি পুলিশ সূত্রে জানা যায়, ফাঁড়ির একজন এসআইসহ একদল পুলিশ শনিবার ১৪ জানুয়ারী সকালে গোপন সূত্রে খবর পান কতিপয় মাদক বিক্রেতা শহরের ৮ নং ওয়ার্ড নতুন বাজার নলডাঙ্গা রোড ইসলামিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অবস্থান নিয়ে মাদকদ্রব্য গাঁজা বেচাকেনার জন্য অবস্থান করছে।

ওই সংবাদের ভিত্তিতে বেলা সাড়ে ১১ টায় অভিযান চালিয়ে ইমরান হোসেনকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

অপরদিকে, চাঁচড়া ফাঁড়ি পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার ১৪ জানুয়ারী সকালে গোপন সূত্রে খবর পান সদর উপজেলার তফসীডাঙ্গা গ্রামের জনৈক আজিজুল গাজীর চাদের দোকানের সামনে অবস্থান নিয়ে কতিপয় গাঁজা বিক্রেতা গাঁজা বেচাকেনার জন্য অবস্থান করছে।

ওই খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা জসিম উদ্দিন দৌড়ে পালানোর চেষ্ট চালিয়ে ব্যর্থ হয়। তাকে আটক করে তার কাছ থেকে ২ শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে মামলার স্ব-স্ব তদন্তকারী কর্মকর্তা।

রাতদিন সংবাদ/আর কে-২২

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত