Wednesday, May 8, 2024

যশোরে পূর্ব বিরোধে এক দম্পতিসহ তিনজনকে মারপিট, টাকা ও স্বর্ণালংকার লুটপাট থানায় মামলা

- Advertisement -

যশোরে পূর্ব বিরোধের জের ধরে এক দম্পতিসহ তিনজনকে মারপিট ঘরের মালামাল ভাংচুর, টাকা ও স্বর্ণালংকার লুটপাট করার ঘটনায় থানায় মামলা হয়েছে। গত ১ এপ্রিল শহরের খড়কি বামনপাড়ায় এই ঘটনার পর ২৫ এপ্রিল ওই এলাকার জাািহদ হোসেন খান অনুর স্ত্রী শাহনাজ পারভীন সুমি তিনজনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাতনামা আরো ২/৩জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় এই মামলাটি করেছেন।

আসামিরা হলেন, একই এলাকার মোয়াজ্জেম হোসেন খানের দুই ছেলে তৌহিদ খান ও জাকির হোসেন খান তনু এবং জাকির হোসেন খান তনুর ছেলে তন্ময়।

বাদী মামলায় বলেছেন, আসামিদের সাথে তাদের পূর্ব বিরোধ রয়েছে। সে কারণে তাদের পরিবারের লোকজনদের হত্যাসহ বিভিন্ন ধরণের হুমকি দিয়ে আসছিল। তারই জের ধরে গত ১ এপ্রিল বেলা ১১টার দিকে দেশিয় অস্ত্রসহ বাদীর বাড়িতে প্রবেশ করে বাদীর স্বামী জাহিদ হোসেন অনুকে একজনে জাপটাইয়া ধরে অন্যরা হত্যার উদ্দেশ্যে মারপিট ও কুপিয়ে জখম করে। এসময় অনুর চিৎকারে বাদী এগিয়ে গেলে তাকেও মারপিটসহ শ্লীলতাহানী করে। এরপরে বাদী গলায় থাকা এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। বসত ঘরের মধ্যে প্রবেশ করে ২০ হাজার টাকার আসবাবপত্র ভাংচুর করে পাশাপাশি শোকেসের ড্রয়ারে থাকা ৫৫ হাজার ৭৫০ টাকা নিয়ে নেয়।

এরপরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা করে কিছুটা সুস্থ হয়ে থানায় এই মামলাটি করেছেন। মামলা হলেও কোন আসামিকে আটক করতে পারেনি পুলিশ। তবে মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই তুহিন বাওয়ালী বলেছেন, আসামি আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত