Friday, April 26, 2024

শার্শায় বঙ্গবন্ধু ম্যুরালে ‘মুক্তিযোদ্ধা সংসদের’ শ্রদ্ধা নিবেদন

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃ যশোরের শার্শায় বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেছেন মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা মৎস্যজীবী সমবায় সমিতি লিঃ।
সমবায়ের মাধ্যমে সুখী ও সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ার ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদানের জন্য স্বীকৃতিস্বরুপ যশোর জেলার শার্শা উপজেলাধীন মুক্তিযোদ্ধা মৎস্যজীবী সমবায় সমিতি লিঃ’ কে শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে জাতীয় সমবায় পুরস্কার ‘গোল্ড ম্যাডেল ও সম্মাননাপত্র’ প্রদান করায় কৃতজ্ঞতা জানাতে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।
রবিবার বেলা ১২টার সময় শার্শা উপজেলা পরিষদ প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে এ শ্রদ্ধা নিবেদন করেন শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা মৎস্যজীবী সমবায় সমিতি লিঃ’ এর সদস্য বীর মুক্তিযোদ্ধাগণ।
এসময় শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরজুল হক মঞ্জু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে শার্শা থানা মুক্তিযোদ্ধা মৎস্যজীবী সমবায় সমিতি শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে জাতীয় সমবায় পুরস্কার ‘গোল্ড ম্যাডেল ও সম্মাননাপত্র’ গ্রহণ করায় এবং শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সমবায় দিবস-২০২২ উদযাপন অনুষ্ঠানে এ সমিতি পূণরায় উপজেলার শ্রেষ্ঠ মৎস্যজীবি সমবায় সমিতি মনোনীত ও পুরস্কার স্বরুপ ত্রেস্ট পাওয়ায় কৃতজ্ঞতা জানাতে বঙ্গবন্ধু ম্যুরালে এ শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
দেশের মুক্তিযোদ্ধারা আওয়ামীলীগ সরকারের কাছে অনেক সম্মান পেয়েছে, যা বিগত অন্যান্য সরকারের সময়ে পায়নি। এজন্য মুক্তিযোদ্ধারা আওয়ামীলীগ সরকারকে আমৃত্যু স্মরণ রাখবে বলে জানান তিনি।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলা সমবায় কর্মকর্তা এবি এস এম আককাস আলী ও সহকারি পরিদর্শক মোজাফফর হোসেন। উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, শার্শা থানা মুক্তিযোদ্ধা মৎস্যজীবী সমবায় সমিতি লিঃ’ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ, সদস্য বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা ওয়াদুদ নবী, বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী লাল, লক্ষণপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, ডিহি ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইসলাম সর্দার, বেনাপোল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ আলম হাওলাদার, কায়বা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, শার্শা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কালু মিয়া, বীর মুক্তিযোদ্ধা আবু শামা, বীর মুক্তিযোদ্ধা দীন ইসলাম দিনু প্রমুখ।
আর কে-১৩
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত