Friday, April 26, 2024

মণিরামপুরের গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী-সতিনের বিরুদ্ধে আদালতে মামলা

- Advertisement -

মণিরামপুরের খর্দ্দ গাংড়া গ্রামের গৃহবধূ মোমেনাকে হত্যার অভিযোগে স্বামী সতিনকে আসামি করে যশোর আদালতে একটি মামলা হয়েছে।

রোববার নিহত মোমেনার মামা জয়পুর গ্রামের এরশাদ আলী গাজী বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইমরান আহমেদ অভিযোগটি আমলে নিয়ে থানায় কোন মামলা আছে কিনা থাকলে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন মণিরামপুর থানার ওসিকে।

আসামিরা হলো খর্দ্দ গাংড়া গ্রামের আব্দুল লতিফ খাঁ ও তার স্ত্রী মর্জিনা বেগম।

মামলার অভিযোগে জানা গেছে, মায়ের মৃত্যুর পর মোমেনা তার মামা বাড়িতে থেকে বড় হয়েছে। আসামি আব্দুল অব্দুল লতিফ খাঁর প্রথম স্ত্রী থাকা সত্তেও মোমেনাকে ভালোবেসে বিয়ে করে। বিয়ের কিছুদিন যেতে না যেতে মোমেনার সতিন নানা অজুহাতে তার সাথে ঝগড়া বিবাদ করত। এঘটনার জের ধরে মোমেনাকে মারপিট করত তার স্বামী।

গত ২৫ জুলাই মোমেনার সাথে তার সতিনের ঝগড়া হয়। আব্দুল লতিফ বাড়ি এসে ঝগড়ার কথা শুনে মোমেনাকে মারপিট গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করতে বলে। সকালে ঘর থেকে মোমেনার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে বাড়ির লোকজন।

আসামিরা পরিকল্পিত ভাবে মোমেনাকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় রশিদিয়ে ঘরের মধ্যে ঝুলিয়ে রেখে আত্মহত্যা করেছে প্রচার করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করে। পরে স্থানীয়দের কাছে ঘটনা জেনে শুনে থানায় অভিযোগ দিলে মামলা হিসেবে রেকর্ড না হওয়ায় তিনি আদালতে এ মামলা করেছেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত