Friday, April 26, 2024

যশোরে ছিনতাইকরীদের কবলে পরে দুইজন হাসপাতালে ভর্তি

- Advertisement -

যশোরে পৃথক ঘটনায় পৃথক স্থানে দুইজনকে ছুরিকাঘাত ও মারপিট করেছে ছিনতাইকারীরা । আহত ইজিবাইক চালক আব্দুল হালিম মণিরামপুর বাগালীপুর গ্রামের মৃত হাসেম আলীর ছেলে ও মনিরুল অভয়নগর নওয়াপাড়ার সবুজবাগ গ্রামের আব্দুল কাদের মোড়লের ছেলে। দুইজনকেই যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আব্দুল হালিম জানান, সোমবার বিকেলে ইজিবাইকে করে যশোর থেকে সিগারেট ভর্তি কার্টুন নিয়ে মণিরামপুর নেওয়ার সময় শহরের হরিনাথ দত্ত লেন নোভা ক্লিনিকের দক্ষিণ পাশে সেগুলো ছিনতাইয়ের চেষ্টা করা হয়। তিনি বাধা দিলে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা।

এদিকে আহত মনিরুল জানান, দুপুরে তিনি  আইসক্রিম বিক্রি শেষে নওয়াপাড়া ফেরার পথে নওয়াপাড়া জুট মিলের সামনে পথ গতিরোধ করে ওদুদ রহমান, ইব্রাহিম শেখ, হাফিজুর রহমান, বিল্লাল হোসেন, আলমগীর হোসেনসহ কয়েক ব্যক্তি তাকে পিটিয়ে গুরুতর আহত করে ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নওয়াপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জসিম উদ্দিন জানান, বিকেলে পৃথক দুইজনকে উদ্ধার করে নিয়ে আসে তাদেরকে জরুরি চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

রাতদিন সংবাদ

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত