Friday, May 10, 2024

চৌগাছা উপজেলা ও পৌর শ্রমিক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত

- Advertisement -

চৌগাছা, প্রতিনিধিঃ জাতীয় শ্রমিক লীগের যশোরের চৌগাছা উপজেলা ও পৌরসভার সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন দিয়েছে যশোর জেলা কমিটি। যশোর জেলা জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জবেদ আলী ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন গত ২১ জুলাই (বৃহস্পতিবার) এই কমিটির অনুমোদন দেন। কমিটিকে আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনা দেয়া হয়েছে।

নবগঠিত আহবায়ক কমিটির সদস্যরা ২২ জুলাই (শুক্রবার) চৌগাছা শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন।

৩১ সদস্য বিশিষ্ট উপজেলা শ্রমিক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটিতে আহবায়ক করা হয়েছে চৌগাছা নির্মাণ শ্রমিক সংস্থার সভাপতি মোশারফ হোসেন মুছাকে। এছাড়া যুগ্ম আহবায়ক করা হয়েছে পরিবহণ শ্রমিক নেতা শরিফুল ইসলাম, সাইফুল ইসলাম ও সামছুল হক মাতবরকে। কমিটিতে সদস্য করা হয়েছে খোকন মিয়া, আব্দুল মান্নান, নুর মোহাম্মদ মল্লিক, সহিদুল, আলি কদর, ফুরকান, নাছির, বিল্লাল, শওকত হোসেন, আব্দুস সাত্তার, আশিক, জুয়েল, হাসান, জাহাঙ্গীর, মিজানুর, আক্তার, আবুল হোসেন, বাটুল, মোঃ আমিরুল, মোঃ মিঠুন, মোঃ আব্দুস সামাদ, মোঃ আব্দুল গফুর, মোঃ খন্দকার বাবুল ও শ্রী সমির কুমার লাল্টুকে।

এছাড়া ৩৩ সদস্য বিশিষ্ট পৌর শ্রমিক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক করা হয়েছে সম্প্রতি নির্বাচিত চৌগাছা মটরযান শ্রমিক সংস্থার সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিনকে। যুগ্ম আহবায়ক করা হয়েছে পরিবহন শ্রমিক নেতা আলমগীর ফিরোজ, ইজিবাইক শ্রমিক নেতা মিরাজ হোসেন ও রেজাউল ইসলামকে। সদস্য করা হয়েছে কাজল মিয়া, মোঃ আলমগীর হোসেন, মোঃ আনছার আলী, মোঃ রবিউল ইসলাম, মোঃ নয়ন বিশ^াস, মোঃ কালু মিয়া, মোঃ খোরশেদ আলম, মোঃ লাল্টু, মোঃ শহিজুল নবী খোকন, মোঃ রাজিব হোসেন, মোঃ লিমন হোসেন, মোঃ মিলন, মোঃ শহিদুল, আব্দুল করিম ঠান্ডুকে।

আর কে-০২

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত