Friday, May 10, 2024

যশোরে আলী রেজা রাজুর মৃত্যুবার্ষিকী পালিত

- Advertisement -

যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য বর্ষীয়ান রাজনীতিক আলী রেজা রাজুর আজ ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী । ২০১৬ সালের এই দিনে (১৫ জুলাই ) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। এ উপলক্ষে পারিবারিক ও যশোর সদর ও পৌর আওয়ামী লীগ নানা কর্মসূচি পালন করেছে। আজ সকালে শহরের ঘোপ সেন্ট্রালরোডস্থ কবরস্থানে তাঁর কবরে আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনগুলোর পক্ষে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।

বিকেলে দলীয় কার্যালয়ে যশোর সদর আওয়ামী লীগের উদ্যোগে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথের সভাপতিত্বে উক্ত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলী রেজা রাজুর জামাই চিত্রনায়ক ফেরদৌস, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মজিবুদ্দৌলা কনক, ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জোস্না আরা মিলি, যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, যশোর জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক আবু তোহা প্রমুখ।

আলোচনা সভায়  বক্তারা বলেন, আলীরেজা রাজু সারাজীবন মানুষের স্বার্থে কাজ করেছেন। বঙ্গবন্ধুর আর্দশের নির্ভীক কাণ্ডারী হয়ে দলমত নির্বিশেষে সকলের আপনজন হয়েই বেঁচে ছিলেন। মানুষের হৃদয়ে আজো বেঁচে আছেন তিনি অমর হয়ে।

যশোরে আলী রেজা রাজুর মৃত্যুবার্ষিকী পালিতএছাড়া বাদজুমা শহরের ঘোপ সেন্ট্রাল রোডস্থ জামে মসজিদে দোয়া মাহফিল ও আলী রেজা রাজুর নিজ গ্রাম সদরের কাশিমপুরে গণভোজ ও এতিমখানায় শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আলী রেজা রাজুউল্লেখ্য,  আলী রেজা রাজু ষাটের দশকে ছাত্র রাজনীতির মাধ্যমে রাজনীতিতে আসেন। তিনি যশোর পৌরসভার চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। যশোর জেলা বিএনপির সভাপতি হিসেবেও তিনি দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। ১৯৯৬ সালে তিনি আওয়ামী লীগে যোগ দেন এবং সে বছর সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এমপি হন। তিনি ২০০৪ থেকে ২০১৫ সাল পর্যন্ত জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

রাতদিন নিউজ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত