Tuesday, May 7, 2024

বাঘারপাড়ায় বাসের ধাক্কায় নারীর মৃত্যু

- Advertisement -

আজমখাঁন,বাঘারপাড়া প্রতিনিধি :  যশোরের বাঘারপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় নিপা খাতুন (২৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে যশোর-নড়াইল সড়কের বাঘারপাড়ার রাস্তায় মোড়ে চাড়াভিটায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নিপা খাতুন উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের মাসুদ হোসেনের স্ত্রী।
ঘটনাস্থল থেকে মুন্নাফ হোসেন জানান, নিজ বাড়ি থেকে মেয়েসহ নিপা তার ননদের জামাইয়ের মোটরসাইকেলে চাড়াভিটার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি বাঘারপাড়া রাস্তায় মোড়ে নড়াইল সড়কে উঠলে পিছন থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে নিপা পড়ে গেলে বাসের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। স্থানীয়রা যশোর থেকে আসা ঘাতক বাস (যশোর-জ-১১-০১৮) কে আটক করলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় নিপার মেয়ে ও তার ননদের জামাই বাঘারপাড়া হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
বাঘারপাড়া থানার এসআই আনছার আলী জানান, ঘটনার পরপরই উত্তেজিত জনতা কিছু সময়ের জন্য যশোর-নড়াইল সড়ক অবরোধ করে রাখে। বাঘারপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। লাশ হাসপাতালে নেওয়া হবে তার পরে ব্যবস্থা।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত