Tuesday, May 7, 2024

বাঘারপাড়ায় শান্তিপূর্ণ ভোট শুরু, কেন্দ্রে নারী ভোটারদের ভীড়

- Advertisement -

বাঘারপাড়া,যশোর,প্রতিনিধি: যশোরের বাঘারপাড়া পৌরসভায় রোববার (১৪ ফেব্রুয়ারি)  সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

ভোট শুরুর পর থেকেই  ভোটাররা কেন্দ্রে পৌঁছুতে থাকেন।  সকালে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতির সংখ্যা আরও বাড়তে থাকে। সকাল ১০টা পর্যন্ত পৌর এলাকার কোথাও কোনো অনিয়ম বা অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।সরেজমিনে দেখা গেছে, সকাল থেকে ভোটকেন্দ্রগুলোতে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপস্থিতি বেশি।

সকাল সাড়ে ৯ টায় ৩ নং মীরপুর ওয়ার্ডের ভিশন রেসিডেনসিয়াল মডেল স্কুল কেন্দ্রে গিয়ে দেখা গেছে ভোটারদের উপচেপড়া ভীড়। এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সকাল ৯ টার দিকে জানান, নয়শ’ ৪৬ জন ভোটারের মধ্যে একশ’ ১৪ জন ভোট দিয়েছেন।

চতুর্থ ধাপের এ নির্বাচনে দ্বিতীয়বারের মতো নৌকা প্রতীক নিয়ে লড়ছেন বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের আহবায়ক কামরুজ্জামান বাচ্চু, ধানের শীষ প্রতীকে সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি আব্দুল হাই মনা, স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির সাবেক বাঘারপাড়ায় শান্তিপূর্ণ ভোট শুরু, কেন্দ্রে নারী ভোটারদের ভীড়সাধারণ সম্পাদক ও বর্তমান বিএনপি থেকে বহিস্কৃত সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহের সিদ্দিকী (জগ), জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে মহম্মদ আলী ও ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাথা প্রতীকে এনামুল হক।

বাঘারপাড়া পৌরসভায় মোট ভোটার রয়েছে সাত হাজার চারশ’ ৯২ জন। এর মধ্যে পুরুষ তিন হাজার ৫শ’ ৩২ জন ও নারী ভোটার তিন হাজার নয়শ’ ৬০ জন। রোববার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত